Advertisement
১৭ মে ২০২৪
Bhajan Lal Sharma

নালায় পড়ল গাড়ি, তবে অল্পের জন্য বড় বিপদ এড়ালেন রাজস্থানের মুখ্যমন্ত্রী ভজনলাল শর্মা

মঙ্গলবার পূর্ব রাজস্থানের ভরতপুরে একটি মঠে যাচ্ছিলেন মুখ্যমন্ত্রী ভজনলাল। সে সময় তাঁর গাড়ি রাস্তার ধারের একটি নালায় পড়ে যায়। কিন্তু গাড়ির গতি কম থাকায় বড় কোনও বিপদ হয়নি।

ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ২৩:০৪
Share: Save:

অল্পের জন্য বিপদ এড়ালেন রাজস্থানের নয়া মুখ্যমন্ত্রী ভজনলাল শর্মা। মঙ্গলবার তাঁর গাড়ি দুর্ঘটনার মুখে পড়ল। তবে গাড়ির সামান্য ক্ষতি হলেও বিজেপি নেতা ভজনলাল অল্পের জন্য বিপদ এড়িয়েছেন বলে সরকারি তরফে জানানো হয়েছে।

সরকারি সূত্রের খবর, মঙ্গলবার পূর্ব রাজস্থানের ভরতপুরে একটি মঠে যাচ্ছিলেন মুখ্যমন্ত্রী ভজনলাল। সে সময় তাঁর গাড়ি রাস্তার ধারের একটি নালায় পড়ে যায়। কিন্তু গাড়ির গতি কম থাকায় বড় কোনও বিপদ হয়নি। অন্য একটি গাড়িতে ভরতপুর ঘুরে নিরাপদে রাজধানী জয়পুরে ফিরে আসেন রাজস্থানের মুখ্যমন্ত্রী।

জয়পুর এবং ভরতপুরের মধ্যে রাস্তার অনেক জায়গায় বিজেপি কর্মী-সমর্থকরা মুখ্যমন্ত্রী ভজনলালকে মালা দিয়ে এবং ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান। শর্মা মনপুরের পিপালকি গ্রামের একটি চায়ের দোকানে গাড়ি থামিয়ে নিজে চা বানিয়ে খান রাজস্থানের মুখ্যমন্ত্রী।প্রসঙ্গত, অতীতে পূর্ব রাজস্থানের দৌসায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, কংগ্রেস নেতা রাজেশ পাইলটের। ভরতপুরের অদূরে কয়েক বছর আগে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন অভিনেত্রী তথা বিজেপি সাংসদ হেমা মালিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE