Advertisement
২১ মে ২০২৪
Ramdas Athawale

দুর্ঘটনার কবলে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অঠওয়ালের গাড়ি, তুবড়ে গেল বনেট

মহারাষ্ট্রের সাতারার ওয়াই এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে রামদাসের গাড়ি। মন্ত্রীর আঘাত না লাগলেও তাঁর গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। সামনের দিকে গাড়ির বনেট তুবড়ে গিয়েছে।

Ramdas Athawale’s car meets accident in Satara Maharashtra

কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অঠওয়াল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ১১:০৫
Share: Save:

কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অঠওয়ালের গাড়ি দুর্ঘটনার কবলে। বৃহস্পতিবার মুম্বই যাওয়ার পথে সাতারায় তাঁর গাড়িতে দুর্ঘটনা হয়। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে রাখা বড় পাত্রে ধাক্কা মারে গাড়িটি। কেন্দ্রীয় মন্ত্রী ওই সময় গাড়িতেই ছিলেন। তবে এই ঘটনায় কেউ আহত হননি।

মহারাষ্ট্রের সাতারার ওয়াই এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে রামদাসের গাড়ি। মন্ত্রীর আঘাত না লাগলেও তাঁর গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। সামনের দিকে গাড়ির বনেট তুবড়ে গিয়েছে। কাচেও ফাটল ধরেছে। দুর্ঘটনার পর ওই গাড়িতে মন্ত্রীকে নিয়ে মুম্বই পর্যন্ত পৌঁছনোর অবস্থা ছিল না। তাই অন্য একটি গাড়ির বন্দোবস্ত করা হয়। তাতেই মুম্বই যান মন্ত্রী।

পরে সংবাদমাধ্যমে মন্ত্রী জানান, তিনি বুধবার একটি অনুষ্ঠানে যোগ দিতে মহাড়ে গিয়েছিলেন। পরের দিন যখন মুম্বইয়ের দিকে ফিরছিলেন, রাস্তায় একটি গাড়ি খারাপ হয়ে গিয়েছিল। সেই গাড়ির সামনে বড় দু’টি পাত্র রাখা ছিল। সেখানেই ধাক্কা খায় মন্ত্রীর গাড়ি। ওই সময় রামদাসের সঙ্গে তাঁর শাশুড়ি এবং স্ত্রীও ছিলেন। সকলে সুরক্ষিত রয়েছেন।

আসন্ন লোকসভা নির্বাচনে কিছু আসনে লড়াই করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন রামদাস। জানিয়েছিলেন, তাঁর দল আরপিআই (রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়া) অন্তত দু’টি আসনে জয়ের আশা করছে। বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোটের শরিক আরপিআই। আসন সমঝোতায় টিকিট না পেলেও জোট থেকে বেরিয়ে আসবেন না বলে আশ্বস্ত করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ramdas Athawale Accident union minister
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE