Advertisement
০৩ মে ২০২৪
Murder

Murder: পর্ন ভিডিয়ো দেখতে চায়নি, ছ’বছরের বালিকাকে মেরেই ফেলল তিন বালক

কালিয়াবোর মহকুমার নিজোরি এলাকায় একটি পাথর কাটার কারখানার শৌচালয় থেকে উদ্ধার হয়েছে ওই কিশোরীর দেহ।

—ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২১ ১৬:৪২
Share: Save:

জোর করে পর্ন ভিডিয়ো দেখাতে চেয়েছিল। রাজি না হওয়ায় শারীরিক নির্যাতন চালিয়ে ছয় বছরের বালিকাকে খুন করে গ্রেফতার তিন বালক। ঘটনার তদন্তে নেমে রীতিমতো হতভম্ব পুলিশ আধিকারিকেরা। ঘটনায় শুধু তিন বালককেই নয়, প্রমাণ লোপাটের অভিযোগে তাদের এক জনের বাবাকেও গ্রেফতার করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে গত সোমবার সন্ধ্যায় অসমের নগাঁও জেলায়। নগাঁওয়ের পুলিশ সুপার আনন্দ মিশ্র জানিয়েছেন, ‘‘তিন অভিযুক্তের মধ্যে দু’জনের বয়স ১১ আর এক জনের আট বছর। ওই তিন জনকেই আগে থেকে চিনত ওই বালিকা। ওরা জোর করে বালিকাকে পর্ন ভিডিয়ো দেখাতে চেয়েছিল। সে রাজি না হওয়ায় তার উপর নির্যাতন চালায় ওরা।’’

তিনি আরও জানান, কালিয়াবোর মহকুমার নিজোরি এলাকায় একটি পাথর কাটার কারখানার শৌচালয় থেকে উদ্ধার হয়েছে ওই বালিকার দেহ। তাদের মেয়ে কারখানায় অচেতন অবস্থায় পড়ে আছে, এই খবর পরিবারকে দিয়েছিল ওই তিন অভিযুক্তই। তার পরই পুলিশে খবর দিয়ে বালিকাকে উদ্ধার করে পরিবার। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। তার পরই ওই তিন জনকে জেরা করে গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্ত এক নাবালকের বাবাকেও প্রমাণ লোপাট আর পুলিশের সঙ্গে সহযোগিতা না-করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। ওই ঘটনায় আর কেউ জড়িত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Porn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE