Advertisement
১৬ মে ২০২৪
Accident

প্রাতর্ভ্রমণে বেরোতেই নম্বরপ্লেটহীন গাড়ি পিষে মারল গোয়েন্দা আধিকারিককে

প্রত্যক্ষদর্শীদের দাবি, রাস্তার ধার দিয়েই হাঁটছিলেন অশীতিপর ওই বৃদ্ধ। সেই সময় আচমকাই একটি গাড়ি এসে ধাক্কা মেরে সেখান থেকে পালিয়ে যায়। গাড়িতে কোনও নম্বরপ্লেট ছিল না।

গোয়েন্দা আধিকারিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। প্রতীকী ছবি।

গোয়েন্দা আধিকারিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মাইসুরু শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ০৮:৪১
Share: Save:

প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন অবসরপ্রাপ্ত গোয়েন্দা আধিকারিক। বাড়ি থেকে কিছুটা দূরেই একটি নম্বরপ্লেটহীন গাড়ি পিষে মারল তাঁকে। শনিবার ঘটনাটি ঘটেছে কর্নাটকের মাইসুরুতে। পুলিশ জানিয়েছে, মৃত ওই গোয়েন্দা আধিকারিকের নাম আর এস কুলকার্নি (৮৩)। তিনি বেঙ্গালুরুতে গোয়েন্দা দফতরের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ছিলেন।

প্রতি দিনের মতো শনিবারও প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন কুলকার্নি। প্রত্যক্ষদর্শীদের দাবি, রাস্তার ধার দিয়েই হাঁটছিলেন অশীতিপর ওই বৃদ্ধ। সেই সময় আচমকাই একটি গাড়ি এসে ধাক্কা মেরে সেখান থেকে পালিয়ে যায়। গাড়িতে কোনও নম্বরপ্লেট ছিল না। ফলে পুলিশকেও গাড়ি সম্পর্কে কোনও হদিস দিতে পারেননি প্রত্যক্ষদর্শীরা। গুরুতর জখম অবস্থায় কুলকার্নিকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, এটি ‘হিট অ্যান্ড রান’-এর ঘটনা। তবে পরিকল্পিত ভাবে খুনের সম্ভাবনাকেও উড়িয়ে দিচ্ছে না তারা। সিসিটিভি ফু়টেজ খতিয়ে দেখে গাড়িটিকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। পাশাপাশি, কুলকার্নির ব্যক্তিগত কোনও শত্রুতা ছিল কি না তা-ও জানার চেষ্টা করছে তারা। অজ্ঞাতপরিচয় ব্যক্তির নামে একটি মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident IB Officer Mysuru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE