Advertisement
২৪ মে ২০২৪
Car Caught Fire

পুণের রাস্তায় চলন্ত গাড়িতে আগুন ধরে গেল, কোনও রকমে প্রাণ বাঁচল চার যাত্রীর

পুলিশ সূত্রে খবর, শনিবার সকাল সাড়ে ৮টা নাগাদ পুণ থেকে মুম্বইয়ের দিকে যাচ্ছিল মার্সিডিজ় গাড়িটি। পথচারীরা গাড়ির ‘এক্সহস্ট’ পাইপ থেকে আগুন বেরোতে দেখেন।

car caught fire

দাউ দাউ করে জ্বলছে গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পুণে শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১১:৩৬
Share: Save:

চলন্ত অবস্থাতেই আগুন ধরে গেল একটি গাড়িতে। কোনও রকমে প্রাণ বাঁচালেন চালক-সহ চার যাত্রী। শনিবার ঘটনাটি ঘটেছে মুম্বই-বেঙ্গালুরু মহাসড়কে পুনাওয়ালে সেতুর কাছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকাল সাড়ে ৮টা নাগাদ পুণ থেকে মুম্বইয়ের দিকে যাচ্ছিল মার্সিডিজ় গাড়িটি। পথচারীরা গাড়ির ‘এক্সহস্ট’ পাইপ থেকে আগুন বেরোতে দেখেন। তাঁরা চালককে বিষয়টি নিয়ে সতর্ক করেন। চালকও সতর্ক হয়ে যান। তৎক্ষণাৎ তিনি গাড়ি রাস্তার পাশে দাঁড় করিয়ে পরীক্ষা করতে যান। বিপদের আঁচ করেই সঙ্গে সঙ্গে যাত্রীদের গাড়ি ছেড়ে বেরিয়ে আসতে বলেন।

যাত্রীরা বার হতেই দাউ দাউ করে আগুন ছড়িয়ে পড়ে গোটা গাড়িতে। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। আশপাশের লোজনও এই অবস্থা দেখে উদ্ধারে ছুটে আসেন। তাঁরা প্রথমে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু কোনও লাভ হয়নি। খবর দেওয়া হয় দমকলে। দমকল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তত ক্ষণে গাড়িটি পুরোটাই পু়ড়ে গিয়েছিল।

এক দমকল আধিকারিক জানিয়েছেন, কী কারণে গাড়িটিতে আগুন লেগেছে তা খতিয়ে দেখা হচ্ছে। কোনও যান্ত্রিক ক্রুটি ছিল কি না তা-ও দেখা হবে। তবে যাত্রীরা বড় বিপদ থেকে বেঁচে গিয়েছেন চালকের তৎপরতায়। না হলে প্রাণহানির মতো ঘটনা ঘটতে পারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Caught Fire Pune
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE