Advertisement
২২ মে ২০২৪
Murder

বস্তাবন্দি মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধার, পিঠে নিয়ে ঘোরা যুবককে ঘিরে বাড়ছে রহস্য

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালের দিকে রাস্তায় খুব একটা লোকজন ছিল না। সেই সুযোগে কেউ ওই বস্তাটিকে ফেলে দিয়ে চলে গিয়েছিলেন। বেলা বাড়তেই সেটি কয়েক জনের চোখে পড়ে।

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে এই দৃশ্য। ছবি: সংগৃহীত।

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে এই দৃশ্য। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৮
Share: Save:

বস্তা পিঠে চাপিয়ে এ দিক ও দিক ঘুরছিলেন এক যুবক। একটি জায়গায় সেই বস্তাটি ফেলে দিয়ে চম্পট দেন তিনি। রাস্তার ধারে অনেক ক্ষণ ধরে একটি বস্তা পড়ে থাকতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ এসে বস্তা খুলতেই তার ভিতরে অর্ধনগ্ন অবস্থায় এক মহিলার দেহ উদ্ধার হয়। ঘটনাটি উত্তরপ্রদেশের মেরঠের।

পুলিশ সূত্রে খবর, মহিলার আনুমানিক বয়স ৩০। এলাকার সিসিটিভি ফুটেজে দেখা যায়, এক যুবক পিঠে বস্তা নিয়ে ঘুরছেন। সুনসান রাস্তায় সেই বস্তাটিকে এক জায়গায় রেখে দেন তিনি। তার পর হেঁটে ওই জায়গা ছেড়ে চলে যান। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই যুবককে চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালের দিকে রাস্তায় খুব একটা লোকজন ছিল না। সেই সুযোগে কেউ ওই বস্তাটিকে ফেলে দিয়ে চলে গিয়েছিলেন। বেলা বাড়তেই সেটি কয়েক জনের চোখে পড়ে। বস্তার ভিতরে ভারী কোনও জিনিস রয়েছে সেটা আন্দাজ করতে পারছিলেন তাঁরা। কিন্তু পরিত্যক্ত বস্তা হওয়ায় কেউ ধরতে সাহস পাননি। তাই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে বস্তাটি খুলতেই এক মহিলার দেহ উদ্ধার হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মহিলার পরিচায় জানার চেষ্টা চলছে। তাঁর দেহ ময়নাতদন্তে জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Meerut Lucknow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE