Advertisement
০১ মে ২০২৪
Gujarat Bus Accident

বাসের সঙ্গে সিমেন্ট ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষ গুজরাতে, মৃত দুই, আহত একাধিক

সিমেন্ট ট্যাঙ্কারের সঙ্গে হঠাৎ সংঘর্ষের ফলে রাস্তার ধারে রেলিংয়ের দিকে সরে যায় বাসটি। রেলিং ভেঙে আরও ২৫ ফুট তলায় গড়িয়ে পড়ে যায় বাসটি।

দুর্ঘটনাস্থলে বাস থেকে চলছে উদ্ধারকাজ।

দুর্ঘটনাস্থলে বাস থেকে চলছে উদ্ধারকাজ। —ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৫৪
Share: Save:

গতি নিয়ন্ত্রণ করতে না পেরে বাসের সঙ্গে এক সিমেন্ট বোঝাই ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষ। শুক্রবার রাতে গুজরাতের নাদিয়াদ এলাকায় আমদাবাদ-বরোদা এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনাটি ঘটে। সংঘর্ষের ফলে মৃত্যু হয় দুই যাত্রীর। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় একাধিক যাত্রীকে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তাঁরা।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার আমদাবাদ-বরোদা এক্সপ্রেসওয়ে দিয়ে আমদাবাদ থেকে পুণের উদ্দেশে রওনা দিয়েছিল যাত্রিবোঝাই বাস। বাসে ২৩ জন যাত্রী ছিলেন। বাসটি নাদিয়াদ এলাকায় পৌঁছলে উল্টো দিক থেকে আসা একটি সিমেন্ট বোঝাই ট্যাঙ্কারের সঙ্গে জোরে ধাক্কা লাগে বাসটির।

পুলিশ জানায়, ওই রাস্তা দিয়ে আসছিল ট্যাঙ্কারটি। হঠাৎ করেই ট্যাঙ্কারটি বাঁ দিকে ঘুরিয়ে দেন ট্যাঙ্কারের চালক। গতি নিয়ন্ত্রণ করতে না পেরে বাসের সঙ্গে জোরে ধাক্কা লাগে ট্যাঙ্কারের। হঠাৎ সংঘর্ষের ফলে রাস্তার ধারে রেলিংয়ের দিকে সরে যায় বাসটি। রেলিং ভেঙে আরও ২৫ ফুট তলায় গড়িয়ে পড়ে যায় বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই যাত্রীর।

একাধিক যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তাঁরা। পুলিশ জানিয়েছে, ট্যাঙ্কার চালকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। চালকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে তার আশ্বাসও দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat Bus Accident Tanker
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE