Advertisement
১৭ মে ২০২৪
Sheena Bora Murder Case

Sheena Bora Murder case: রাহুলকে কোর্টে প্রশ্ন করতে চান ইন্দ্রাণী

মেয়ে শিনা বরাকে হত্যার মামলায় সম্প্রতি জামিন পেয়েছেন ইন্দ্রাণী। সিবিআইয়ের অভিযোগ, রাহুলের সঙ্গে শিনার সম্পর্ক মেনে নেননি ইন্দ্রাণী।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২২ ০৭:০৬
Share: Save:

শিনা বরার হত্যা মামলায় এ বার প্রাক্তন স্বামী পিটার মুখোপাধ্যায়ের ছেলে ও শিনার বাগদত্ত রাহুল মুখোপাধ্যায়কে কোর্টে প্রশ্ন করতে চান ইন্দ্রাণী মুখোপাধ্যায়।

মেয়ে শিনা বরাকে হত্যার মামলায় সম্প্রতি জামিন পেয়েছেন ইন্দ্রাণী। সিবিআইয়ের অভিযোগ, রাহুলের সঙ্গে শিনার সম্পর্ক মেনে নেননি ইন্দ্রাণী। মেয়ের সঙ্গে আর্থিক বিষয়েও মতভেদ হয়েছিল তাঁর। তাই ২০১২ সালে আর এক প্রাক্তন স্বামী সঞ্জীব খন্না ও গাড়িচালক শ্যামবর রাইয়ের সাহায্যে শিনাকে খুন করেন ইন্দ্রাণী। ২০১৫ সালে এই খুনের বিষয়টি সামনে আসে। মামলায় অভিযুক্তদের মধ্যে রয়েছেন পিটারও।

কাল মুম্বইয়ের বিশেষ আদালতে রাহুলের সাক্ষ্যদান শেষ হয়। তার পরে ইন্দ্রাণী আদালতকে জানান, তিনি নিজে রাহুলকে প্রশ্ন করতে চান। বিচারক এস পি নায়েক-নিম্বলকর জানান, আইনজীবী আইন (অ্যাডভোকেট অ্যাক্ট) অনুযায়ী, রাহুলকে প্রশ্ন করার অধিকার ইন্দ্রাণীকে দেওয়া যায়। তবে কিছু বিষয় বিবেচনা করা প্রয়োজন। এ নিয়ে একটি আবেদন পেশ করতে ইন্দ্রাণী ও তাঁর আইনজীবী সানা রইস খানকে নির্দেশ দিয়েছেন বিচারক। বুধবার সেই আবেদনের শুনানি হবে।

এর আগে রাহুলের সাক্ষ্যদানের সময়ে রাহুল, পিটার ও ইন্দ্রাণীর ফোনে কথোপকথনের একাধিক রেকর্ড আদালতকে শোনানো হয়। সেই কথোপকথনে পিটার ও ইন্দ্রাণী রাহুলকে বোঝানোর চেষ্টা করছেন যে শিনার কিছুই হয়নি। শিনা রাহুলের সঙ্গে এক-দু’সপ্তাহের মধ্যেই যোগাযোগ করবেন, এ কথাও বলতে শোনা যাচ্ছে ইন্দ্রাণী-পিটারকে। একটি কথোপকথনে পিটারকে বলতে শোনা যাচ্ছে, শিনা ইন্দ্রাণীর মোবাইলে ফোন করেছিলেন। রাহুল আদালতকে জানান, শিনার নিরাপত্তা নিয়ে চিন্তিত হওয়ার পরেই তিনি পিটার-ইন্দ্রাণীর সঙ্গে ফোনে কথোপকথন রেকর্ড করতে শুরু করেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sheena Bora Murder Case Supreme Court of India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE