Advertisement
১৯ মে ২০২৪
Bus Accident

গিরিডি থেকে ফেরার পথে সেতুর রেলিং ভেঙে নদীতে বাস, হজারিবাগে মৃত্যু ছ’জনের, আহত অনেকে

বাসটি ৫০ জন যাত্রীকে নিয়ে গিরিডি থেকে রাঁচী ফিরছিল। সেই সময় শিবানী নদীর উপর সেতুর রেলিং ভেঙে নীচে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। হাসপাতালে আরও চার জনের মৃত্যু হয়।

রেলিং ভেঙে নদীতে বাস।

রেলিং ভেঙে নদীতে বাস। ছবি— সংগৃহীত।

সংবাদ সংস্থা
রাঁচী শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ২০:০০
Share: Save:

সেতুর রেলিং ভেঙে নদীতে গিয়ে পড়ল বাস। ঝাড়খণ্ডের হজারিবাগে বাস দুর্ঘটনায় অন্তত ছ’জনের মৃত্যু হয়েছে। আহত আরও অনেকে। উদ্ধারকাজ চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গিরিডি থেকে রাঁচী ফেরার পথে ৫০ জন যাত্রী নিয়ে সিওয়ান নদীর রেলিং ভেঙে নীচে পড়ে যায় একটি বাস। বাসটি যে জায়গায় পড়েছে সেখানে নদীতে জল ছিল না। উদ্ধারকারী দল এসে দু’টি মৃতদেহ উদ্ধার করে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে আরও চার জনের মৃত্যু হয়। এখনও সবাইকে উদ্ধার করা সম্ভব হয়নি। যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধারকাজ। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা।

হজারিবাগের পুলিশ সুপার মনোজরতন চোথে বলেন, ‘‘উদ্ধারকাজ চলছে। প্রাথমিক ভাবে মনে হচ্ছে, ব্রিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি নীচে পড়ে যায়। বাসটি যেখানে পড়েছে সেখানে নদীতে জল ছিল না। জল থাকলে হতাহতের সংখ্যা আরও বাড়ত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Hazaribagh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE