Advertisement
০৬ মে ২০২৪
Bihar Fire

বিয়েবাড়ির আতশবাজি পড়ে আগুন লাগল পাশের বাড়িতে, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারে মৃত ৬

পুলিশ সূত্রে খবর, দ্বারভাঙা জেলার আলিনগরের অন্টোর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠান চলছিল। বিয়েতে অতিথিদের বেশ কয়েক জন আতশবাজি পোড়াচ্ছিলেন।

আতশবাজি ফেটে আগুন লাগল বাড়িতে। ছবি: সংগৃহীত

আতশবাজি ফেটে আগুন লাগল বাড়িতে। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১১:১১
Share: Save:

এক বিয়েবাড়ির আনন্দ পাশের বাড়ির শোকের কারণ হয়ে উঠল বিহারের দ্বারভাঙায়। বিয়েবাড়ির অনুষ্ঠানে বরপক্ষ আতশবাজি পোড়াচ্ছিল। সেই বাজিরই একটি গিয়ে পড়ে পাশের বাড়িতে। মুহূর্তেই আগুন লেগে যায়। আর সেই আগুনের সংস্পর্শে এসে বাড়িতে রাখা গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। আর সেই বিস্ফোরণেই একই পরিবারের ছ’জনের মৃত্যু হল।

পুলিশ সূত্রে খবর, দ্বারভাঙা জেলার আলিনগরের অন্টোর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠান চলছিল। বিয়েতে অতিথিদের বেশ কয়েক জন আতশবাজি পোড়াচ্ছিলেন। সেই আতশবাজির একটি গিয়ে পড়ে পাশের বাড়িতে। কিছু বুঝে ওঠার আগেই দাউ দাউ করে আগুন ধরে যায়। তখন ঘরের ভিতরে ছিলেন ওই বাড়ির ছয় সদস্য। আগুন লেগে যাওয়ায় তাঁরা চিৎকার করে সাহায্য চাইতে থাকেন। আগুনের দাপট এতটাই বেড়ে গিয়েছিল যে, তাঁরা ঘরের ভিতরেই আটকে পড়েন। স্থানীয়েরা জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। ওই বাড়ির সদস্যদের উদ্ধারেরও চেষ্টা করা হয়।

সবাই যখন উদ্ধারের চেষ্টা চালাচ্ছিলেন, সেই সময় আচমকাই ওই বাড়ির গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ হয়। ফলে স্থানীয়েরা আতঙ্কিত হয়ে পড়েন। ওই বিস্ফোরণের পর আগুন আরও ছড়িয়ে পড়ে। খবর দেওয়া হয় দমকল এবং পুলিশকেও। কিন্তু দমকল এসে উদ্ধারকাজ চালানোর আগেই আগুন ঝলসে মৃত্যু হয় ওই পরিবারের ছ’জনেরই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Fire Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE