Advertisement
০৩ মে ২০২৪
Maharashtra Crime

মদ-গাঁজায় আসক্ত ছেলেকে খুন করে দেহ পোড়ালেন বাবা-মা, সঙ্গ দিলেন পরিবারের অন্যরাও!

পুলিশ সূত্রে খবর, নিহত যুবক প্রতিদিন মদ এবং গাঁজা খেয়ে বাড়িতে এসে ঝামেলা করতেন। পরিবারের সদস্যদের মারধরও করতেন। অনেক চেষ্টা করেও মদ এবং গাঁজার প্রতি তাঁর আসক্তি কমানো যায়নি।

Son addicted to alcohol and Marijuana, fed up family kills him in Maharashtra

অভিযুক্ত দম্পতি এবং তাঁদের পরিবারের বাকি সদস্যদের ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১২:৪৬
Share: Save:

পুত্র গাঁজা এবং মদে আসক্ত! অনেক চেষ্টা করেও মদ-গাঁজার নেশা ছাড়ানো যায়নি। তাই তিতিবিরক্ত হয়ে সন্তানকে খুন করে দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগ বৃদ্ধ বাবা-মার বিরুদ্ধে। নিহতের যুবকের ভাই এবং নাবালক সন্তানও এই ঘটনায় জড়িত ছিল বলে পুলিশ সূত্রে খবর। মহারাষ্ট্রের জালনা জেলার আম্বাদে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত দম্পতি এবং তাঁদের পরিবারের বাকি সদস্যদের ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, নিহত যুবক প্রতি দিন মদ এবং গাঁজা খেয়ে বাড়িতে এসে ঝামেলা করতেন। পরিবারের সদস্যদের মারধরও করতেন। অনেক চেষ্টা করেও মদ এবং গাঁজার প্রতি তাঁর আসক্তি কমানো যায়নি। সোমবার রাতে নিহত যুবক বাড়ি ফিরে ঝামেলা শুরু করলে তাঁর বাবা, মা, ভাই এবং সন্তান মিলে তাঁর উপর চড়াও হন। কাঠের গুঁড়ির আঘাতে ঘটনাস্থলে‌ই মৃত্যু হয় ওই যুবকের। প্রমাণ লোপাট করতে তাঁর দেহ আগুনে পুড়িয়ে দেওয়া হয় বলেও অভিযোগ। এর পর পুলিশ বুধবার অভিযুক্তদের গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra Crime Maharashtra Police son Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE