Advertisement
০২ মে ২০২৪
Murder

বাবা, মাকে খুন করে বাইরে থেকে বাড়িতে তালা মেরে উধাও ছেলে, তদন্তে বেঙ্গালুরু পুলিশ

মা, বাবার সঙ্গে নিত্যই ঝগড়াঝাঁটি চলত ছোট ছেলে শরথের। সোমবার রাতে তা মাত্রা ছাড়ায়। শরথ মা, বাবাকে খুন করে বাড়িতে বাইরে থেকে তালা মেরে চম্পট দেন। পুলিশ এখনও তাঁর খোঁজ পায়নি।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১৪:০৭
Share: Save:

বাবা, মাকে খুন করে বাড়িতে তালা মেরে গায়েব ছেলে। ২৭ বছরের ছেলের খোঁজে হন্যে হয়ে ঘুরছে বেঙ্গালুরুর পুলিশ। কেন মা, বাবাকে খুন করলেন তিনি? উত্তর খুঁজছে পুলিশ। উত্তর-পূর্ব বেঙ্গালুরুর ডিসিপি বিএম লক্ষ্মীপ্রসাদ জানিয়েছেন, ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে আটটা থেকে ৯টার মধ্যে। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত ছেলে শরথের এখনও কোনও খোঁজ মেলেনি।

পুলিশ সূত্রে খবর, বেঙ্গালুরুর কোডিগেহাল্লির বাসিন্দা ৬১ বছরের ভাস্কর এবং তাঁর স্ত্রী ৬০ বছরের শান্তা। তাঁদের দুই ছেলে। বড় ছেলে সাজিথ থাকেন মা, বাবার বাড়ির কাছেই অন্য একটি পাড়ায়। ছোট ছেলে শরথ থাকেন মা, বাবার সঙ্গেই। প্রতিবেশীদের দাবি, ইদানীং প্রায়ই মা, বাবার সঙ্গে ঝগড়াঝাঁটিতে জড়িয়ে পড়তেন শরথ।

সোমবারও তেমনই ঝগড়া চলছিল। প্রতিবেশীরা আওয়াজ পেয়েছিলেন ঠিকই কিন্তু রোজই তেমন আওয়াজ পাওয়া যায় ভেবে কেউই গা করেননি। পুলিশ জানাচ্ছে, ঝগড়া চলাকালীনই শরথ তাঁর মা, বাবাকে খুন করেন। তার পর নির্বিকার মুখে বাড়িতে তালা মেরে নিরুদ্দেশ হয়ে যান। এ দিকে বড় ভাই সাজিথ বাড়িতে বার বার ফোন করলেও কেউ ফোন তুলছিলেন না। সন্দেহের বশে তিনি মঙ্গলবার রাতে বাড়িতে আসেন। কিন্তু দেখেন বাড়িতে তালা। অনেক ক্ষণ অপেক্ষা করেও কেউ দরজা না খোলায় সাজিথ দরজা ভেঙে ফেলেন। ভিতরে ঢুকে দেখেন, রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছে মা, বাবার দেহ।

পুলিশের প্রাথমিক অনুমান, কিছু বিষয় নিয়ে মা, বাবার সঙ্গে গোলমালে জড়িয়ে পড়েছিলেন শরথ। ঝগড়া চলাকালীনই তিনি মা, বাবাকে খুন করেন। তার পর বাড়িতে তালা মেরে পালিয়ে যান। তাঁর খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Parents bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE