Advertisement
০৩ মে ২০২৪
gangrape

ঝাড়খণ্ডে ঘুরতে আসা স্পেনীয় মহিলাকে মারধরের পর রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ দুমকায়

পুলিশ সূত্রে খবর, দিন কয়েক আগে স্পেন থেকে ভারতে এসেছিলেন ওই স্পেনীয় মহিলা এবং তাঁর বন্ধু। ওই দুই পর্যটক ঝাড়খণ্ডে এসেছিলেন বৃহস্পতিবার।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১১:২৭
Share: Save:

এক বন্ধুকে নিয়ে ঝাড়খণ্ডে ঘুরতে এসেছিলেন স্পেনীয় মহিলা। মারধর করে বন্ধুর সামনে থেকেই তাঁকে তুলে নিয়ে গিয়ে ৭-৮ মিলে গণধর্ষণ করেন বলে অভিযোগ। দুমকার এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, দিন কয়েক আগে স্পেন থেকে ভারতে এসেছিলেন ওই স্পেনীয় মহিলা এবং তাঁর বন্ধু। ওই দুই পর্যটক ঝাড়খণ্ডে এসেছিলেন বৃহস্পতিবার। শুক্রবার দু’জনে মিলে দু’টি বাইক নিয়ে দুমকার বিভিন্ন জায়গায় ঘুরতে বেরিয়েছিলেন। সারাদিন ঘোরাঘুরির পর হাঁসডিহা থানার কুরমাহাট এলাকায় রাস্তার ধারে বসে বিশ্রাম নিচ্ছিলেন। রাত তখন ১০টা।

স্পেনীয় মহিলার বন্ধু দাবি, তাঁরা দু’জনে যখন রাস্তার ধারে বসে বিশ্রাম নিচ্ছিলেন, সেই সময় ৭-৮ যুবক আসেন। অভিযোগ, ওই যুবকেরা তাঁদের দু’জনকে মারধর করতে শুরু করেন। তার পর তাঁর সঙ্গীকে জোর করে তুলে নিয়ে যান। বাধা দিতে গেলে তাঁকে রাস্তায় ফেলে মারধর করা হয়। মহিলাকে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

পুলিশের কাছে এই খবর পৌঁছতেই ঘটনাস্থলে আসে তারা। মহিলার সঙ্গীর কাছ থেকে গোটা ঘটনাটি শোনার পর মহিলার খোঁজে তল্লাশি শুরু করে তারা। কুরমাহাট থেকে কয়েক কিলোমিটার দূরে রাস্তার পাশ থেকে মহিলাকে উদ্ধার করা হয় বলে পুলিশ সূত্রে খবর। এর পরই মহিলা এবং তাঁর সঙ্গীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে।

স্থানীয় সূত্রে খবর, এই ঘটনায় জড়িত সন্দেহে হাঁসডিহা থানার কুঞ্জি গ্রামের চার যুবককে আটক করেছে পুলিশ। তাঁদের জেরা করা হচ্ছে বলে তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Jharkhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE