Advertisement
১৬ মে ২০২৪
Accident

দুরন্ত গতিতে ছুটে এসে তিনটি গাড়ি, দু’চাকার যানকে ধাক্কা, মৃত তিন, গ্রেফতার মত্ত চালক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘাতক গাড়িটির গতি খুব বেশি ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে সেটি পর পর তিনটি গাড়ি এবং একটি স্কুটার ও মোটরসাইকেলে ধাক্কা দেয়। স

representational image of accident

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পানজিম শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৯:৩০
Share: Save:

তীব্র গতিতে ছুটে এসে তিনটি গাড়ি, একটি স্কুটার এবং একটি মোটরবাইককে ধাক্কা দিল একটি বিলাসবহুল গাড়ি। সোমবার পুলিশ জানিয়েছে, গোয়ার রাজধানী পানজিমে এই দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে।

মার্দল থানার এক আধিকারিক জানিয়েছেন, রবিবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে এই দুর্ঘটনা হয়েছে। পানজিম থেকে ১৫ কিলোমিটার দূরে বনস্তারিম গ্রামে পোন্ডা-পানজিম জাতীয় সড়কে এই দুর্ঘটনা হয়েছে। গাড়ির চালক মত্ত অবস্থায় ছিলেন। তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁর নাম পরেশ এ সিনাই সাওয়ারদেকর। খুনের চেষ্টা, মত্ত অবস্থায় গাড়ি চালানো-সহ একাধিক ধারায় তাঁর বিরুদ্ধে মামলা আনা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘাতক গাড়িটির গতি খুব বেশি ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে সেটি পর পর তিনটি গাড়ি এবং একটি স্কুটার ও মোটরসাইকেলে ধাক্কা দেয়। স্কুটারে সওয়ার দম্পতি এবং মোটরসাইকেল আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। ঘটনায় ছ’টি যানই ভেঙেচুড়ে গিয়েছে। ঘাতক গাড়িটিকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়েরা। পরে পুলিশ এসে হস্তক্ষেপ করে সেটিকে তুলে নিয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident HIT Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE