Advertisement
১৮ মে ২০২৪
Tamil Nadu Accident

প্রচণ্ড গতিতে ধাক্কা মেরে স্কুটারকে ৫০ মিটার টেনে নিয়ে গেল এসইউভি, মৃত্যু দু’চাকার চালকের

ধাক্কা মারার পর স্কুটারকে প্রায় ৫০ মিটার টেনে নিয়ে যায় একটি এসইউভি। তার পর দাঁড়িয়ে পড়ে। গোটা ঘটনাই ধরা পড়েছে ঘটনাস্থলে লাগানো সিসি ক্যামেরায়।

Speeding SUV hits scooter and drags it 50 metres in Tamil Nadu

স্কুটারে ধাক্কা মেরে টেনে নিয়ে যাচ্ছে এসইউভি গাড়িটি। ছবি: সিসিটিভি ফুটেজ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৪৬
Share: Save:

প্রচণ্ড গতিতে আসা এক এসইউভি সজোরে ধাক্কা মারল স্কুটারকে। তার পরও হুঁশ ফেরেনি ওই চার চাকা গাড়ির চালকের। স্কুটারকে টেনেহিঁচড়ে প্রায় ৫০ মিটার নিয়ে গেলেন। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় স্কুটার চালকের। এই দুর্ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়েছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কা়ঞ্চিপুরম এলাকায়। শুক্রবার রাতে বালমুরগম তাঁর বন্ধু রমেশের সঙ্গে স্কুটারে করে যাচ্ছিলেন। আয়েঙ্গার কালাম এলাকায় পৌঁছতেই বিপত্তি ঘটে। উল্টো দিক থেকে প্রচণ্ড গতিতে ছুটে আসা এক এসইউভি ধাক্কা মারে বালামুরগামের স্কুটারে। ধাক্কা লাগার সঙ্গে সঙ্গে রাস্তায় পড়ে যান বালামুরগাম এবং রমেশ।

ধাক্কা মারার পর স্কুটারকে প্রায় ৫০ মিটার টেনে নিয়ে যায় এসইউভিটি। তার পর দাঁড়িয়ে পড়ে। গোটা ঘটনাই ধরা পড়েছে ঘটনাস্থলে লাগানো সিসি ক্যামেরায়। সেই ফুটেজই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

দুর্ঘটনাস্থল থেকে বালমুরগম এবং রমেশকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া। চিকিৎসকরা বালমুরগমকে মৃত বলে ঘোষণা করেন। আর হাসপাতালে চিকিৎসা চলছে রমেশের। তাঁর শারীরিক অবস্থাও ভাল নয়। হাসপাতাল সূত্রে খবর, আইসিইউতে রেখে চিকিৎসা করা হচ্ছে রমেশের।

ঘটনার তদন্ত শুরু করেছে তামিলনাড়ু পুলিশ। ঘাতক গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে। সাম্প্রতিক সময়ে এই একই ধরনের ঘটনা পর পর ঘটছে। যা নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamil Nadu Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE