Advertisement
০১ জুন ২০২৪
spicejet

spicejet: আবার স্পাইসজেটে অঘটন! চিনে যাওয়ার বিমান এ বার ফিরে এল কলকাতায়

২৪ ঘণ্টার মধ্যে তিনটি অঘটন স্পাইসজেটে। করাচিতে জরুরি অবতরণ, উইন্ডশিল্ডে ফাটলের পর এ বার চিনে যাওয়ার বিমান ফিরিয়ে আনতে হল মাঝ পথ থেকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১৩:২৬
Share: Save:

অঘটনের অন্ত নেই স্পাইসজেটে। ২৪ ঘণ্টায় তিনটি বিমানে মাঝ আকাশে ধরা পড়ল গণ্ডগোল। যার মধ্যে সাম্প্রতিকতমটি ঘটেছে কলকাতাতেই।

ঘটনাটি মঙ্গলবার ঘটেছে কলকাতাতে। ঘটনাচক্রে তার আগেই মঙ্গলবার দুপুর থেকে বিকেলের মধ্যে স্পাইসজেটের দু’টি বিমানকে জরুরি অবতরণ করাতে হয়েছে, বিমানে গোলযোগের জন্য। একটি ক্ষেত্রে বিমানের মুখ ঘুরিয়ে পাকিস্তানে নামাতে হয়েছে। বুধবার জানা গেল মঙ্গলবারই স্পাইসজেটের আর একটি চিনগামী বিমানকে মাঝ পথ থেকে ফিরে আসতে হয়েছে যান্ত্রিক ত্রুটির কারণে। ফলে চিনের রাস্তা ধরেও শেষে কলকাতায় এসে নেমেছে সেটি।

সূত্রের খবর, স্পাইসজেটের ওই বিমানটির আবহাওয়ার র‌্যাডারে যান্ত্রিক ত্রুটি ধরা পড়ে মাঝ পথে। তাতেই তড়িঘড়ি তার গন্তব্য বদলে কলকাতার দমদম বিমানবন্দরে অবতরণ করানো হয়। তবে ওই বিমানে কোনও যাত্রী ছিলেন না। ভারত থেকে চিনে পণ্য পাঠানো হচ্ছিল ওই মালবাহী বিমানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

spicejet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE