Advertisement
১১ জুন ২০২৪
hyderabad

পোষ্য কুকুরের তাড়া, আতঙ্কে হায়দরাবাদের বহুতল থেকে ঝাঁপ দেওয়া সেই ডেলিভারি বয়ের মৃত্যু

বহুতল থেকে ঝাঁপ দেওয়ার পর মহম্মদ রিজওয়ানকে গুরুতর জখম অবস্থায় এনআইএমএস-এ নিয়ে যাওয়া হয়েছিল। তাঁর মাথায় আঘাত লাগায় আইসিইউতে চিকিৎসা চলছিল।

বহুতলের চার তলা থেকে ঝাঁপ দেওয়ার মাথায় গুরুতর আঘাত পান মহম্মদ রিজওয়ান।

বহুতলের চার তলা থেকে ঝাঁপ দেওয়ার মাথায় গুরুতর আঘাত পান মহম্মদ রিজওয়ান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৪:২৯
Share: Save:

খাবার ডেলিভারি দিতে গিয়ে খদ্দেরের পোষা কুকুরের তাড়া খেয়ে বহুতল থেকে ঝাঁপ দেওয়া ডেলিভারি বয়ের মৃত্যু হল। হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক শনিবার মারা যান বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় রুজু করা মামলায় পরিবর্তন করে, গাফিলতির জেরে মৃত্যুর অভিযোগ যুক্ত করেছে তারা।

পুলিশ জানিয়েছে, হায়দরাবাদের নিজাম ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এনআইএমএস)-এ মহম্মদ রিজওয়ান নামে ওই ডেলিভারি বয়ের চিকিৎসা চলছিল। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় মারা যান ২৩ বছরের ওই যুবক।

বানজারা হিলস থানার ইনস্পেক্টর এম নরেন্দ্র বলেন, ‘‘বুধবার বানজারা হিলস এলাকায় লুম্বিনী রক ক্যাস্‌ল অ্যাপার্টমেন্টের চার তলার একটি ফ্ল্যাটে, কে শোভনা নামে এক খদ্দেরকে খাবার দিতে গিয়েছিলেন সুইগির কর্মী মহম্মদ রিজওয়ান। অভিযোগ, শোভনার দরজায় টোকা মারতেই তাঁর পোষা জার্মান শেপার্ড ঘেউ ঘেউ করতে থাকে। এর পর শোভনাকে খাবারের বাক্সটি দিতে গেলে ওই পোষ্য কুকুরটি তেড়ে এসে রিজওয়ানের উপর ঝাঁপিয়ে পড়ে। কুকুরের হামলার আতঙ্কে ছুটে পালাতে গিয়ে বহুতলের চার তলা থেকে ঝাঁপ দেন রিজওয়ান।’’

ঘটনার পর রিজওয়ানকে গুরুতর জখম অবস্থায় এনআইএমএস-এ নিয়ে যাওয়া হয়েছিল। তাঁর মাথায় আঘাত লাগায় আইসিইউতে চিকিৎসা চলছিল। এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩৩৬ এবং ২৮৯ ধারায় মামলা রুজু করেছিল বানজারা হিলস থানার পুলিশ। নরেন্দ্র বলেন, ‘‘এই মামলায় কিছুটা বদল ঘটিয়ে ভারতীয় দণ্ডবিধির ৩০৪(ও) ধারা (গাফিলতিতে মৃত্যু) যুক্ত করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE