Advertisement
০৬ মে ২০২৪
TATA

Tata Chairman: ৯৮ কোটির ডুপ্লে কিনে তাক লাগালেন টাটা গ্রুপের চেয়ারম্যান এন চন্দ্রশেখরন

এই বিষয়ে টাটা গ্রুপের মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই লেনদেন সম্পর্কে কোনও মন্তব্য করতে অস্বীকার করেছেন৷

টাটা গ্রুপের বর্তমান চেয়ারম্যান এন চন্দ্রশেখরন।

টাটা গ্রুপের বর্তমান চেয়ারম্যান এন চন্দ্রশেখরন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০২২ ০৯:০৪
Share: Save:

টাটা গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান রতন টাটা তাঁর সাধারণ জীবনযাপনের জন্যও পরিচিত। তবে সম্প্রতি ৯৮ কোটির বিলাসবহুল ফ্ল্যাট কিনে তাক লাগালেন টাটা গ্রুপের বর্তমান চেয়ারম্যান এন চন্দ্রশেখরন।

চন্দ্রশেখরন সম্প্রতি মুম্বইয়ের পেডার রোডে একটি বিলাসবহুল ডুপ্লে ফ্ল্যাট কিনেছেন। দোতলা এই ফ্ল্যাটটি, ‘৩৩ সাউথ’ নামের ২৮ তলা আকাশচুম্বী আবাসনের মধ্যে। এই ফ্ল্যাটে গত পাঁচ বছর ধরে লিজ নিয়ে থাকছিলেন চন্দ্রশেখরন এবং তাঁর পরিবার। অবশেষে সেই ফ্ল্যাটটির মালিক হলেন তিনি। দক্ষিণ মুম্বইয়ের যশলোক হাসপাতালের কাছের এই এলাকায় মূলত উচ্চবিত্তদেরই বসবাস।

১২ তলা এবং ১৩ তলা মিলিয়ে থাকা এই ফ্ল্যাটটি প্রায় ছয় হাজার বর্গ ফুট জু়ড়ে। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, মাসিক ২০ লক্ষ টাকা ভাড়া দিয়ে সপরিবারে চন্দ্রশেখরন এই ফ্ল্যাটটিতে বসবাস করছিলেন। ২০১৭ সালে টাটা সন্স গ্রুপের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেওয়ার পরই এই ফ্ল্যাটটিতে চলে আসেন চন্দ্রশেখরন। তবে এই বিষয়ে টাটা গ্রুপের মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই লেনদেন সম্পর্কে কোনও মন্তব্য করতে অস্বীকার করেছেন। আবার অনেকের মতে টাটা গ্রুপের চেয়ারম্যান হিসেবে তাঁর মেয়াদ বাড়িয়ে দেওয়ার আনন্দেই নাকি এই বিলাসবহুল ফ্ল্যাটটি চন্দ্রশেখরন কিনেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TATA Ratan Tata Tata Group chairman Tata Sons
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE