Advertisement
০২ মে ২০২৪
UP Teacher

রিলের দর্শক বৃদ্ধি পাবে! স্কুলে সাপ নিয়ে চলে এলেন শিক্ষিকা, জড়ালেন পড়ুয়ার গলায়

শিক্ষিকার নাম নিশু। আমরোহা জেলার সুলতান থেরের একটি সরকারি প্রাথমিক স্কুলে পড়ান তিনি। ভিডিয়োতে দেখা গিয়েছে, শিক্ষিকার গলায় জড়ানো রয়েছে তিন থেকে পাঁচ ফুটের একটি সাপ।

image of snake

গলায় সাপ জড়িয়ে রয়েছেন শিক্ষিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ২১:৫৮
Share: Save:

ইনস্টাগ্রামে পোস্ট করা রিল আরও জনপ্রিয় হবে! সে কারণে স্কুলে সাপ নিয়ে এলেন শিক্ষিকা। নিজের গলায় জড়ালেন। অভিযোগ, খুদে পড়ুয়ার গলাতেও জড়িয়ে দিয়েছেন সাপটি। উত্তরপ্রদেশের আমরোহার একটি স্কুলের ঘটনা। ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসল প্রশাসন। স্কুলের প্রধান শিক্ষককে নোটিস পাঠাল ব্লক শিক্ষা আধিকারিক।

শিক্ষিকার নাম নিশু। আমরোহা জেলার সুলতান থেরের একটি সরকারি প্রাথমিক স্কুলে পড়ান তিনি। ভিডিয়োতে দেখা গিয়েছে, শিক্ষিকার গলায় জড়ানো রয়েছে তিন থেকে পাঁচ ফুটের একটি সাপ। কয়েক জন পড়ুয়া ঘিরে ধরে দাঁড়িয়ে রয়েছে তাঁকে। এক জন সাপুড়েও রয়েছেন। কী ভাবে স্কুলে সাপ নিয়ে হাজির হলেন ওই মহিলা, তা জানতে চেয়ে প্রধান শিক্ষককে নোটিস পাঠানো হয়েছে। সেটি পাঠিয়েছেন ব্লক শিক্ষা আধিকারিক প্রকাশ চাঁদ। প্রাথমিক স্কুলগুলির দায়িত্বে রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snake UP school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE