Advertisement
১৭ মে ২০২৪
Electricity Bill

পঞ্চায়েত অফিসের এক মাসের বিদ্যুৎ বিল সাড়ে ১১ কোটি টাকা! হাতে পেয়ে ভিরমি খেলেন প্রধান

বিদ্যুৎ দফতরের এক আধিকারিক পঞ্চায়েত প্রধানকে আশ্বাস দেন, কী ভাবে এই পরিমাণ বিল এল তা খতিয়ে দেখা হবে।

Panchayat office gets over 11 crore electricity bill

কোটি কোটি টাকার বিদ্যুৎ বিল পেয়ে হতভম্ব পঞ্চায়েত অফিস। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩৬
Share: Save:

পাঁচ বা দশ হাজার নয়, একেবারে সাড়ে ১১ কোটি টাকার বিদ্যুৎ বিল পেয়ে ভিরমি খাওয়ার অবস্থা হল এক পঞ্চায়েত প্রধানের। কোটি কোটি টাকার এই বিলটি এসেছিল পঞ্চায়েত অফিসে। দ্রুত সেই টাকা মেটানোর বার্তাও দেওয়া হয়। ঘটনাটি তেলঙ্গানার কামারেড্ডি জেলার।

স্থানীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, কামারেড্ডি জেলার কোঠাপল্লি গ্রাম পঞ্চায়েতে এই বিপুল টাকর বিদ্যুৎ বিল এসেছে। পঞ্চায়েত সূত্রে খবর, শুধুমাত্র জানুয়ারিরই বিলের পরিমাণ ১১ কোটি ৪১ লক্ষ টাকা। এই পরিমাণ বিদ্যুৎ বিল কী ভাবে মেটাবেন তা ভেবেই কূলকিনারা পাচ্ছিলেন না পঞ্চায়েত প্রধান। কী ভাবে এই বিদ্যুৎ বিল মেটাবেন তা নিয়েও বিশাল সমস্যায় পড়ে পঞ্চায়েত অফিস।

তাদের অভিযোগ, বিদ্যুৎ দফতরের গাফিলতির কারণে কোটি কোটি টাকার বিদ্যুৎ বিল এসেছে। কী ভাবে এই বিপুল পরিমাণ বিদ্যুৎ বিল এল, তা জানার জন্য পঞ্চায়েত প্রধান গিয়েছিলেন বিদ্যুৎ দফতরে। উল্লেখ্য, বিদ্যুৎ দফতরের কর্মীরাও এক মাসের সেই বিল দেখে চমকে ওঠেন। বিদ্যুৎ দফতরের এক আধিকারিক পঞ্চায়েত প্রধানকে আশ্বাস দেন, কী ভাবে এই পরিমাণ বিল এল তা খতিয়ে দেখা হবে। তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, প্রযুক্তিগত ত্রুটির কারণে এই ঘটনা ঘটেছে বলে দাবি ওই আধিকারিকের। পঞ্চায়েত অফিসের মিটার রিডিং পরীক্ষা করার পর যদি দেখা যায় কোনও ত্রুটি রয়েছে, তা হলে সেই বিল বাতিল করে নতুন বিল পাঠানো হবে বলেও জানিয়েছে বিদ্যুৎ দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

electricity bill Telangana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE