Advertisement
১৮ মে ২০২৪
Termites

ব্যাঙ্কের লকারে থাকা লক্ষ লক্ষ টাকা কেটে কুচিকুচি করল উইপোকা!

ব্যাঙ্ক ম্যানেজার প্রবীণকুমার যাদব জানিয়েছেন, এই ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। গ্রাহকদের ডাকা হয়েছে। তাঁদের সঙ্গে বসে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।

Money destroyed by termites

ব্যাঙ্কের লকার থেকে উদ্ধার হওয়া টাকা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
উদয়পুর শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৩
Share: Save:

ব্যাঙ্কের লকারে রাখা গ্রাহকের লক্ষ লক্ষ টাকা কেটে কুচিকুচি করে দিল উইপোকা। ব্যাঙ্ক থেকে টাকা তুলতে গিয়ে লকার খুলতেই স্তম্ভিত হয়ে যান মহিলা গ্রাহক। তিনি দেখেন, হাজারো উইপোকা বাসা বেঁধেছে লকারের ভিতরে। টাকার উপরে কিলবিল করছে সেগুলি। টাকার বান্ডিলগুলি কেটে গুঁড়ো করে ফেলেছে। তিল তিল করে জমানো টাকার এমন পরিণতি দেখে জ্ঞান হারানোর অবস্থা হয় ওই গ্রাহকের।

ঘটনাটি রাজস্থানের উদয়পুরের। গ্রাহকের নাম সুনীতা মেহতা। বৃহস্পতিবার উদয়পুরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের লকারে রাখা টাকা তুলতে গিয়েছিলেন। লকার খুলতেই তিনি ওই দৃশ্য দেখে ব্যাঙ্ক কর্তৃপক্ষকে বিষয়টি জানান। ব্যাঙ্কের কর্মীরাও এমন দৃশ্যে স্তম্ভিত হয়ে গিয়েছিলেন। ব্যাঙ্কের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন সুনীতা। তাঁর অভিযোগ, গ্রাহকরা ব্যাঙ্কের ভরসায় টাকা গচ্ছিত রাখেন। কিন্তু এই ব্যাঙ্ক কর্তৃপক্ষ সে বিষয়ে কোনও নজর দেননি। কীটনাশক না ছড়ানোয় ব্যাঙ্কের লকারে উইপোকার হামলা হয়েছে।

সুনীতার কথায়, “ব্যাঙ্কের লকারে রাখা আমার সমস্ত টাকা উইপোকার পেটে চলে গিয়েছে। ২ লক্ষ ১৫ হাজার টাকা ছিল লকারে। এই ঘটনার জন্য ব্যাঙ্ক কর্তৃপক্ষ দায়ী।” ব্যাঙ্ক ম্যানেজার প্রবীণকুমার যাদব জানিয়েছেন, এই ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। গ্রাহকদের ডাকা হয়েছে। তাঁদের সঙ্গে বসে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে। গ্রাহকরা কী টাকা ফেরত পাবেন? এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি ম্যানেজার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Termites money Udaipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE