Advertisement
০৭ মে ২০২৪
Jammu and Kashmir

Jammu and Kashmir: পরিযায়ী শ্রমিক খুনে অভিযুক্ত লস্কর জঙ্গি সেনা অভিযানে খতম কাশ্মীরের শোপিয়ানে

সেনা অভিযানে নিহত দুই জঙ্গি লস্কর-ই-তৈবার কাশ্মীর শাখা, ‘দ্য রেজিস্ট্যান্স ফ্রন্ট’ (টিআরএফ)-এর সদস্য বলে জানতে পেরেছে পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১৫:১৪
Share: Save:

জম্মু ও কাশ্মীরের শোপিয়ানে বুধবার সেনা অভিযানে খতম হল লস্কর-ই-তৈবার দুই জঙ্গি। নিহতদের মধ্যে এক জনকে আদিল ওয়ানি বলে শনাক্ত করেছে পুলিশ। জম্মু ও কাশ্মীর পুলিশের আইজি (কাশ্মীর) বিজয় কুমার জানিয়েছেন, আদিল চলতি মাসে উত্তরপ্রদেশ থেকে আসা এক কাঠের মিস্ত্রিকে খুন করেছিল।

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে বুধবার সকালে জাইনাপোরার দ্রাগ্‌দ এলাকায় চিরুনি তল্লাশি অভিযান শুরু করে সেনা। সে সময় লুকিয়ে থাকা দুই জঙ্গি আচমকা গুলি চালাতে শুরু করে। গুলিতে ৩ জওয়ান আহত হন। পাল্টা গুলিতে মৃত্যু হয় আদিল এবং তার সঙ্গীর। তারা দু’জনেই লস্করের কাশ্মীর শাখা, ‘দ্য রেজিস্ট্যান্স ফ্রন্ট’ (টিআরএফ)-এর সদস্য বলে জানতে পেরেছে পুলিশ।

চলতি মাসে ভিনরাজ্য থেকে আসা বেশ কয়েক জন শ্রমিক ও ছোট ব্যবসায়ীকে খুন করেছে জঙ্গিরা। সেই তালিকায় রয়েছেন উত্তরপ্রদেশের সহারনপুর থেকে আসা কাঠের মিস্ত্রি গুলাম কাদির ওয়ানি। বিজয়কুমার জানিয়েছেন, দ্রাগাগের পাহাড়ে আরও কয়েক জন জঙ্গি লুকিয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। তাই পুরো এলাকা ঘিরে তল্লাশি অভিযান শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE