Advertisement
০১ মে ২০২৪
Mysterious death

ঝুলছে স্বামীর দেহ, মেঝেয় পড়ে স্ত্রী-সন্তান, একই পরিবারের তিন জনের ‘রহস্যমৃত্যু’

ইনস্পেক্টর এসএ গোহিল জানিয়েছেন, মৃতের নাম প্রীতীশ। উদ্ধার হওয়া নোট থেকে প্রাথমিক ভাবে বোঝা যাচ্ছে যে, ধারদেনায় জর্জরিত ছিলেন ওই ব্যক্তি।

বদোদরার অভিজাত এলাকা থেকে দম্পতি এবং সন্তানের দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

বদোদরার অভিজাত এলাকা থেকে দম্পতি এবং সন্তানের দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বরোদা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৬:১২
Share: Save:

ঘর থেকে ঝুলন্ত এক ব্যক্তির দেহ উদ্ধার হল। ওই একই ঘর থেকে তাঁর স্ত্রী এবং ছেলের দেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ঘটনাটি ঘটেছে বরোদার একটি অভিজাত এলাকায়। ঘরের দেওয়ালে লেখা একটি নোট উদ্ধার করেছে পুলিশ।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ৭ বছরের ছেলেকে খুনের পর দম্পতি গলায় দড়ি দিয়েছেন। দেওয়ালে লেখা এবং ফোন থেকে উদ্ধার হওয়া নোট তেমনটাই ইঙ্গিত করছে বলে দাবি পুলিশের। তবে অন্য কোনও সম্ভাবনা থাকতে পারে কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ।

ইনস্পেক্টর এসএ গোহিল জানিয়েছেন, মৃতের নাম প্রীতীশ। উদ্ধার হওয়া নোট থেকে প্রাথমিক ভাবে বোঝা যাচ্ছে যে, ধারদেনায় জর্জরিত ছিলেন ওই ব্যক্তি। ঋণ শোধ করতে না পেরে চরম সিদ্ধান্ত নিয়েছেন। গোহিল জানিয়েছেন, উদ্ধার হওয়া নোটে লোখা ছিল, ব্যাঙ্ক থেকে এবং বেশ কয়েকটি আর্থিক সংস্থা থেকে ঋণ নিয়েছিলেন তিনি। তার পর সেই ঋণ শোধ করতে পারছিলেন না। আর কোনও উপায় না দেখে চরম পদক্ষেপ করতে বাধ্য হলেন।

পুলিশ জানিয়েছে, মৃত্যুর জন্য কাউকে দায়ী করে যাননি ওই ব্যক্তি। হেনস্থারও কোনও অভিযোগ তোলেননি। কিন্তু তার পরেও কোনও রকম ফাঁক রাখতে চাইছে না পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা রুজু করেছে পুলিশ। ওই ব্যক্তির আত্মীয়-পরিজনদের সঙ্গেও কথা বলছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Vadodara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE