Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

তীর্থ করতে গিয়ে মৃত্যু, পুকুরে ডুবে মারা গেলেন অন্তত ২২ জন পুণ্যার্থী

ট্রাক্টরে চেপে তীর্থস্থানে যাচ্ছিলেন পুণ্যার্থীরা। কাসগঞ্জ এলাকায় পৌঁছতে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে যাত্রীসমেত ট্রাক্টরটি পুকুরে পড়ে যায়।

পুকুর থেকে চলছে উদ্ধারকাজ।

পুকুর থেকে চলছে উদ্ধারকাজ। —ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১৪
Share: Save:

তীর্থ করতে রওনা দিয়েছিলেন বাড়ি থেকে। কিন্তু যাত্রাপথেই দুর্ঘটনার কবলে পড়লেন পুণ্যার্থীরা। পুকুরে ডুবে মারা যান অন্তত ২২ জন। ঘটনাটি উত্তর প্রদেশের কাসগঞ্জ এলাকায় ঘটেছে। পুলিশ সূত্রে খবর, ২২ জন মৃতের মধ্যে রয়েছে সাত শিশুও।

সংবাদ সংস্থা সূত্রে খবর, উত্তর প্রদেশের কাদারগঞ্জের উদ্দেশে তীর্থ করতে বেরিয়েছিলেন পুণ্যার্থীরা। ট্রাক্টরে চেপে তীর্থস্থানে যাচ্ছিলেন তাঁরা। কাসগঞ্জ এলাকায় পৌঁছতে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ট্রাক্টরটি পুকুরে পড়ে যায়। দুর্ঘটনার ফলে পুকুরে ডুবে মৃত্যু হয় অন্তত ২২ জনের। দুর্ঘটনায় সাত জন শিশুরও মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, এই ট্রাক্টরে মোট ৩০ জন যাত্রী ছিল। তাঁদের মধ্যে পাঁচ জনকে অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। প্রাথমিক চিকিৎসার পর আহতদের মধ্যে দু’জনকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মৃতদের পরিবারের জন্য দু’লক্ষ টাকা এবং আহতদের জন্য ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE