Advertisement
০৪ মে ২০২৪
bengaluru

পাঁচ ঘণ্টা জ্যামে আটকে কর্মীরা, এক ধাক্কায় ২২৫ কোটি টাকা ক্ষতি তথ্যপ্রযুক্তি সংস্থার!

কর্নাটকের মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে ওই সংস্থা লিখেছে, গত ৩০ অগস্ট এই ঘটনা ঘটেছে। জলদি পরিকাঠামোর উন্নতি না হলে তাদের অন্য কোথাও উঠে যেতে হবে।

সহব সময় ব্যস্ত বেঙ্গালুরুর এই রাস্তা।

সহব সময় ব্যস্ত বেঙ্গালুরুর এই রাস্তা। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩০
Share: Save:

এক দিনে একটি তথ্যপ্রযুক্তি সংস্থার ক্ষতি হল ২২৫ কোটি টাকা! আর তার কারণ, বেঙ্গালুরুর ট্র্যাফিক জ্যাম। গত ৩০ অগস্ট জ্যামের জন্য পাঁচ ঘণ্টা রাস্তায় আটকে ছিলেন ওই সংস্থার কর্মীরা। তারই পরিণতি এই বিপুল আর্থিক ক্ষতি। এ নিয়ে কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাইকে চিঠিও লিখেছে সংশ্লিষ্ট সংস্থা।

মুখ্যমন্ত্রীকে চিঠিতে ওই সংস্থা জানিয়েছে, শহরের আউটার রিং রোড চত্বরে পাঁচ লক্ষ মানুষ কাজ করেন। বেঙ্গালুরুর কৃষ্ণরাজাপুরম থেকে সেন্ট্রাল সিল্ক বোর্ড এলাকায় প্রচুর অফিস রয়েছে। পরোক্ষ ভাবে ১০ লক্ষ মানুষের রুজিরোজগার জড়িত এর সঙ্গে। আর সেখানেই যোগাযোগ পরিকাঠামো খারাপ। সব সময় ট্র্যাফিক জ্যামের জন্য সমস্যায় পড়েন কর্মীরা। সংশ্লিষ্ট এলাকার পরিকাঠামোর উন্নতিতে সরকার কোনও ব্যবস্থাই নিচ্ছে না বলে মুখ্যমন্ত্রীর কাছে অনুযোগ করেছে তারা।

ওই তথ্যপ্রযুক্তি সংস্থার আরও দাবি, ট্র্যাফিক জ্যামের কারণেই এক দিনে ২২৫ কোটি টাকা ক্ষতি হয়েছে তাদের। পরিস্থিতি যে দিকে যাচ্ছে, অন্য কোনও জায়গায় অফিস উঠিয়ে নিয়ে যেতে হবে বলেও মুখ্যমন্ত্রীকে চিঠিতে জানিয়েছে তারা।

উল্লেখ্য, কিছু দিন আগে বন্যাবিধ্বস্ত আউটার রিং রোডে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী বাসবরাজ। তখন নানা সমস্যার কথা জানিয়েছিলেন সেখানকার বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengaluru IT Company Karnataka Karnataka CM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE