Advertisement
১৬ মে ২০২৪
Accident

পেট্রল ট্যাঙ্কারের সঙ্গে ট্রাকের ধাক্কা, তার পরই বিস্ফোরণ, রাজস্থানে ঝলসে মৃত্যু দু’জনের

জোধপুর গ্রামীণের পুলিশ সুপার ধর্ম সিংহ যাদব জানিয়েছেন, ধাক্কা লাগার পর আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। ফলে গাড়ি থেকেই বেরোনোর সুযোগ পাননি চালকেরা। গাড়ির ভিতরেই ঝলসে মৃত্যু হয় দু’জনের।

Accident

কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে আকাশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জোধপুর শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৭:১৬
Share: Save:

পেট্রল ট্যাঙ্কারের সঙ্গে ট্রাকের সংঘর্ষে আগুনে ঝলসে মৃত্যু হল দু’জনের। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে রাজস্থানের জোধপুরে।

পুলিশ সূত্রে খবর, জোধপুর থেকে জয়সলমেরের দিকে যাচ্ছিল পেট্রলভর্তি একটি ট্যাঙ্কার। আর উল্টো দিক থেকে আসছিল একটি ট্রাক। সেটি নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি ট্যাঙ্কারে ধাক্কা মারে। ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, সঙ্গে সঙ্গে পেট্রল ট্যাঙ্কারে আগুন ধরে যায়। একটি বিস্ফোরণ হয়। আর তাতেই ঝলসে মৃত্যু দুই গাড়ির চালকের। ফালোরি-জয়সলমের হাইওয়েতে এই দুর্ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

জোধপুর গ্রামীণের পুলিশ সুপার ধর্ম সিংহ যাদব জানিয়েছেন, ধাক্কা লাগার পরই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। ফলে দু’টি গাড়ি থেকেই বেরোনোর সুযোগ পাননি চালকেরা। গাড়ির ভিতরেই ঝলসে মৃত্যু হয় দু’জনের। স্থানীয় বাসিন্দারা চালকদের উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু দু’টি গাড়িতেই দাউ দাউ করে আগুন ধরে যাওয়ায় অসহায় হয়ে দাঁড়িয়ে থাকতে হয়।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বিকট একটা আওয়াজ হয়েছিল। তার পরই আগুন ধরে যায় দু’টি গাড়িতেই। ট্রাক দু’টির মধ্যে আটকে পড়েছিলেন চালকেরা। তাঁদের উদ্ধার করা সম্ভব হয়নি। একটি বিস্ফোরণও হয়। পরে দমকল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তার পরই দুই চালকের ঝলসানো দেহ উদ্ধার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE