Advertisement
১৬ মে ২০২৪
Maharashtra Accident

নিয়ন্ত্রণ হারিয়ে ধাবায় ঢুকে পড়ল ট্রাক, মহারাষ্ট্রে পিষে মৃত্যু অন্তত ১৫ জনের, জখম ২০

মহারাষ্ট্রের মুম্বই-আগরা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটেছে মঙ্গলবার দুপুরে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রথমে চারটি গাড়িকে ধাক্কা মারে ওই ট্রাক। তার পরেই ঢুকে পড়ে ধাবায়।

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৩:৫৬
Share: Save:

হাইওয়ের ধারের একটি ধাবার ভিতরে ঢুকে পড়ল ট্রাক। মহারাষ্ট্রের মুম্বই-আগরা মহাসড়কে এই ঘটনায় অন্তত ১৫ জনের মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়েছেন আরও অন্তত ২০ জন।

মহারাষ্ট্রের ধুলে জেলার পলসনার গ্রামে এই দুর্ঘটনা ঘটেছে মঙ্গলবার দুপুরের দিকে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রবল গতিতে ছুটে আসছিল ওই ট্রাক। সেটি প্রথমে হাইওয়ের চারটি গাড়িতে ধাক্কা দেয়। তার পরে ঢুকে পড়ে হাইওয়ের ধারের একটি ধাবার ভিতরে।

দুপুরের ওই সময় ধাবার ভিতরে খাওয়াদাওয়া করছিলেন অনেকেই। আবার ধাবার পাশেই বাসস্টপে বাসের জন্য অপেক্ষা করছিলেন কয়েক জন। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই পিষে যান অন্তত ১৫ জন। ২০ জন গুরুতর জখম হয়েছেন।

পলসনার গ্রামটি মুম্বই থেকে ৩০০ কিলোমিটার দূরে। সংবাদ সংস্থা এএনআই এবং পিটিআই এই খবর প্রকাশ করেছে। স্থানীয় এক পুলিশ কর্তা জানিয়েছেন, ট্রাকটি মধ্যপ্রদেশ থেকে আসছিল। গন্তব্য ছিল ধুলে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, হাইওয়ে ধরে চলা প্রবল গতিতে চলছিল ট্রাকটি। হঠাৎ তার ব্রেক ফেল করে। ফলে গাড়ির উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে যায় তারা। দ্রুত আহতদের শিরপুর এবং ধুলের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে খবর, মৃতদের মধ্যে কয়েক জন বাসের জন্য অপেক্ষারত যাত্রীও ছিলেন। মৃতদের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE