Advertisement
২১ মে ২০২৪
Google Map Accident

ঘুটঘুটে আঁধারে বৃষ্টি দোসর, গুগল ম্যাপ দেখে গাড়ি চালিয়ে ডুবে মৃত্যু দুই চিকিৎসকের

রবিবার রাতে কেরলের পেরিয়ার নদীতে পড়ে যায় একটি গাড়ি। তাতে পাঁচ জন ছিলেন। গুগল ম্যাপ দেখে গাড়ি চালাচ্ছিলেন তাঁরা। রাস্তা চিনতেন না। এলাকায় নদী আছে, জানতেন না।

Two dies in Kerala following GPS direction

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১৭:৩১
Share: Save:

গুগল ম্যাপ দেখে গাড়ি চালিয়ে দুর্ঘটনার কবলে পড়লেন দুই চিকিৎসক। তাঁদের মৃত্যু হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে থাকা বাকিরাও গুরুতর জখম।

ঘটনাটি কেরলের কোচি শহরের। রবিবার রাতে পেরিয়ার নদীতে পড়ে যায় একটি গাড়ি। তাতে পাঁচ জন ছিলেন। দু’জনের মৃত্যু হয়েছে। মৃতেরা দু’জনেই ছিলেন তরুণ চিকিৎসক। পুলিশ জানিয়েছে, এলাকায় তাঁরা নতুন এসেছিলেন। কিছুই চিনতেন না। রাতে তুমুল বৃষ্টি পড়ছিল। ঘুটঘুটে অন্ধকারে গাড়ি চালিয়ে এগোচ্ছিলেন তাঁরা। বৃষ্টিতে কমে এসেছিল দৃশ্যমানতাও। গুগল ম্যাপের উপর ভরসা করেই বিপদ ঘনিয়ে আসে বলে প্রাথমিক অনুমান পুলিশের।

অন্ধকার অচেনা রাস্তায় জিপিএস চালু করে গুগল ম্যাপ দেখে গাড়ি চালানোর সিদ্ধান্ত নিয়েছিলেন চালক। এলাকায় যে একটি নদী রয়েছে, তা তাঁদের কারও জানা ছিল না। জিপিএসে গাড়ি বাঁ দিকে ঘোরানোর যে নির্দেশ দেওয়া হয়েছিল, তা হয়তো কোনও কারণে দেখতে পাননি চালক। সোজা গাড়ি চলে যায় নদীতে। মৃত চিকিৎসকেরা হলেন, আদবৈঠ (২৯) এবং আজমল (২৯)। ওই জেলাতেই একটি বেসরকারি হাসপাতালে কর্মরত ছিলেন তাঁরা।

গাড়িটি নদীতে পড়ে গিয়েছে দেখে ছুটে যান স্থানীয়েরা। তাঁরা পুলিশ এবং দমকলে খবর দেন। গাড়ির তিন আরোহীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। বাকি দু’জনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে নদীতে ডুবুরি নামিয়ে তাঁদের দেহ উদ্ধার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Google Map GPS Accident Kerala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE