Advertisement
১১ জুন ২০২৪
Aftab Poonawala

ওর দেহ ৭০ টুকরো করব! আফতাবের গাড়ির উপর ঝাঁপিয়ে পড়া ২ হামলাকারী ধৃত, উদ্ধার ৫টি তলোয়ার

শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডে অভিযুক্ত আফতাব আমিন পুণাওয়ালার উপর ১৫ জন ব্যক্তি তলোয়ার নিয়ে হামলা করেছিলেন। তাঁদের মধ্যে ২ জন গ্রেফতার। ধৃতদের ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ আদালতের।

আফতাবের গাড়ির উপর ঝাঁপিয়ে পড়া ২ ধৃতকে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

আফতাবের গাড়ির উপর ঝাঁপিয়ে পড়া ২ ধৃতকে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১১:৫৮
Share: Save:

শ্রদ্ধার ‘হত্যাকারী’ আফতাবকে পুলিশের গাড়ি থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টার ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ। উদ্ধার হয়েছে পাঁচটি তলোয়ার। ধৃতদের মঙ্গলবার আদালতে পেশ করা হয়। দু’জনকেই ১৪ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে দিল্লির আদালত।

পুলিশ সূত্রের খবর, ধৃত দুই হামলাকারীর নাম কুলদীপ ঠাকুর এবং নিগম গুজ্জর। কুলদীপ (৩৪) গাড়ি কেনাবেচার সঙ্গে যুক্ত। ৩২ বছর বয়সি নিগম পেশায় ট্রাক চালক। হামলাকারীরা যে গাড়িতে করে ঘটনাস্থলে এসেছিলেন, সেটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

এক ঊর্ধ্বতন পুলিশ কর্মী বলেন, ‘‘এর পর যেন এমন ঘটনা না ঘটে তাই ফরেন্সিক পরীক্ষাগারের সামনে আরও পুলিশ মোতায়েন করার ব্যবস্থা নেওয়া হচ্ছে। স্থানীয় পুলিশের পাশাপাশি বিএসএফ-এর জওয়ানদেরকেও মোতায়েন করা হয়েছে।’’

প্রসঙ্গত, সোমবার সন্ধ্যায় দিল্লির ফরেন্সিক পরীক্ষাগার থেকে আফতাবকে পুলিশের গাড়িতে নিয়ে যাওয়া হচ্ছিল। তিহাড় জেলের উদ্দেশে রওনা দিয়েছিল গাড়িটি। সেই সময় ওই গাড়িতে আচমকা হামলা চালিয়েছিলেন ১৫ জন ব্যক্তি। তাঁদের হাতে তলোয়ার ছিল। তবে, সঙ্গে সঙ্গেই পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছিল পুলিশ। এই হামলায় আফতাবের কোনও ক্ষতি হয়নি বলে জানা যায়।

হামলায় অভিযুক্ত ব্যক্তিরা দাবি করেছিলেন, শ্রদ্ধার বিচার চাই। শ্রদ্ধাকে খুন করার জন্যই নাকি আফতাবের উপর তাঁরা হামলা চালানোর চেষ্টা করেছিলেন বলে পুলিশ সূত্রের খবর। হামলাকারীরা বলেছিলেন, ‘‘শ্রদ্ধা আমাদের বোন। ওর দেহ ৩৫ টুকরো করেছে। আমরা আফতাবের দেহ ৭০ টুকরো করব’’। হামলাকারীদের কয়েক জন জখম হয়েছেন বলেও জানিয়েছে পুলিশ। হামলাকারীদের মধ্যে দু’জন ধরা পড়লেও বাকিরা এখনও পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aftab Poonawala Shraddha Walker Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE