Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rajasthan

বিষ খেয়ে চরম পদক্ষেপ তরুণ-তরুণীর, একই কোচিং সেন্টারে পড়াশোনা করতেন দু’জন

চোমু থানার আধিকারিক প্রদীপ শর্মা জানিয়েছেন, শহরে একটি গাড়ির ভিতর অচেতন অবস্থায় মেলে ওই তরুণ-তরুণী। দ্রুত তাঁদের কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

image of poison

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৯:০৭
Share: Save:

বিষ খেয়ে আত্মঘাতী এক তরুণ এবং এক তরুণী। তাঁরা একই কোচিং সেন্টারে পড়াশোনা করতেন। তরুণের বয়স ২০ বছর। তরুণীর বয়স ১৯ বছর। রাজস্থানের জয়পুরের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণের নাম যতীন সৈন। তরুণীর নাম অঙ্কিতা যাদব। চোমু থানার আধিকারিক প্রদীপ শর্মা জানিয়েছেন, শহরে একটি গাড়ির ভিতর অচেতন অবস্থায় মেলে ওই তরুণ-তরুণী। দ্রুত তাঁদের কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁদের মৃত ঘোষণা করেন। পুলিশের অনুমান, এক সঙ্গে বিষ খেয়েছেন তাঁরা।

পুলিশ আধিকারিক জানিয়েছেন, দু’জনেরই বাড়ি জয়পুরে। একই কোচিং সেন্টারে পড়াশোনা করতেন তাঁরা। তরুণ-তরুণীর পরিবারকে বিষয়টি জানানো হয়েছে। তাঁদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের ধারণা, ওই তরুণ এবং তরুণীর মধ্যে সম্পর্ক ছিল। পরিবার রাজি হবে না, সেই ধারণা থেকেই চরম পদক্ষেপ। দু’জনের পরিবারই এই নিয়ে মুখ খোলেনি। সম্পর্কের কথা স্বীকারও করতে চাননি সদস্যেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Poison
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE