Advertisement
১৯ মে ২০২৪
Jammu and Kashmir

নিয়ন্ত্রণ রেখায় সংঘর্ষে হত ২ জঙ্গি

১৩ নম্বর সেক্টরে রাষ্ট্রীয় রাইফেলসের কমান্ডার ব্রিগেডিয়র পি আচার্য জানিয়েছেন, এই অভিযান সেনার ‘বালাকোট অপারেশন’-এর অঙ্গ।

ভোরে তল্লাশি চালিয়ে দুই জঙ্গির দেহ উদ্ধার করেছে সেনা।

ভোরে তল্লাশি চালিয়ে দুই জঙ্গির দেহ উদ্ধার করেছে সেনা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শ্রীনগর শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ০৭:৪০
Share: Save:

জম্মু-কাশ্মীরের পুঞ্চে নিয়ন্ত্রণ রেখায় সেনার সঙ্গে সংঘর্ষে নিহত হল দুই জঙ্গি।

১৩ নম্বর সেক্টরে রাষ্ট্রীয় রাইফেলসের কমান্ডার ব্রিগেডিয়র পি আচার্য জানিয়েছেন, এই অভিযান সেনার ‘বালাকোট অপারেশন’-এর অঙ্গ। তিনি জানিয়েছেন, গত কাল সন্ধ্যায় বালাকোট সেক্টরে নিয়ন্ত্রণ রেখার বেড়ার কাছে সন্দেহজনক গতিবিধি দেখতে পান সেনা জওয়ানেরা। পৌনে আটটা নাগাদ জঙ্গিরা অনুপ্রবেশের চেষ্টা করলে মাইন বিস্ফোরণ হয়। শুরু হয় গুলির লড়াই। লড়াই শেষ হওয়ার পরে রাতে এলাকায় ড্রোনের মাধ্যমে নজরদারি চালানো হয়। ওই এলাকায় ঘন বন রয়েছে। তা ছাড়া রয়েছে অসংখ্য মাইন। ফলে রাতে তল্লাশি চালানো যায়নি। আজ ভোরে তল্লাশি চালিয়ে দুই জঙ্গির দেহ উদ্ধার করেছে সেনা। তাদের কাছ থেকে এ কে সিরিজ়ের রাইফেল-সহ বেশ কিছু অস্ত্রশস্ত্র উদ্ধার হয়েছে।

অন্য দিকে রাজৌরির ধাংরি গ্রামে ১ জানুয়ারির জঙ্গি হামলায় নিহতের সংখ্যা বে়ড়ে দাঁড়াল সাত জনে। আজ জম্মুর সরকারি মেডিক্যাল কলেজে মৃত্যু হয়েছে ওই হামলায় আহত বছর কুড়ির প্রিন্স শর্মার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Terrorists Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE