Advertisement
২১ মে ২০২৪
Union Minister Prahlad Patel Met Accident

ভোটের প্রচার সেরে ফেরার পথে মধ্যপ্রদেশে দুর্ঘটনার কবলে কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ পটেল

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার মধ্যপ্রদেশের ছিন্দওয়াড়া থেকে নরসিংহপুর যাওয়ার সময় অমরওয়াড়ার কাছে দুর্ঘটনার মুখে পড়ে মন্ত্রীর গাড়ি।

কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ পটেল। ফাইল চিত্র।

কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ পটেল। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৭:৫৭
Share: Save:

ভোটের প্রচার সেরে ফেরার সময় দুর্ঘটনার শিকার হল কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ পটেলের গাড়ি। এই দুর্ঘটনায় সামান্য আহত হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী। আহত হয়েছেন কয়েক জন।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার মধ্যপ্রদেশের ছিন্দওয়াড়া থেকে নরসিংহপুর যাওয়ার সময় অমরওয়াড়ার কাছে দুর্ঘটনার মুখে পড়ে মন্ত্রীর গাড়ি। জানা গিয়েছে, রাস্তার উল্টো দিক থেকে আসছিল একটি মোটরসাইকেল। সেটিকে বাঁচাতে গিয়ে মন্ত্রীর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নেমে যায়। মন্ত্রী ছাড়াও এই ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। পুলিশ সূত্রে খবর, ছিন্দওয়াড়ায় একটি জনসভা ছিল তাঁর। সেখান থেকেই ফিরছিলেন তিনি।

মধ্যপ্রদেশের দামোহর সাংসদ প্রহ্লাদ। এ বারের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছেন পটেল। নরসিংহপুর থেকে প্রার্থী হয়েছেন তিনি। সামনেই ভোট। তাই নিজের নির্বাচনী এলাকায় প্রচারকাজে ব্যস্ত মন্ত্রী। মঙ্গলবারও প্রচারকাজে বেরিয়েছিলেন। ছিন্দওয়াড়ায় একটি জনসভাও করেন। সেখান থেকে ফেরার পথে তাঁর গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে।

পুলিশ সূত্রে খবর, মন্ত্রী পায়ে সামান্য চোট লেগেছে। গাড়িতে তাঁর সঙ্গে ছিলেন মিডিয়া উপদেষ্টা নিতিন ত্রিপাঠী। তিনিও আহত হয়েছেন। যে বাইকের সঙ্গে মন্ত্রীর গাড়ির ধাক্কা লাগে, সেই বাইকের আরোহীরাও আহত হয়েছেন। তাঁদের মধ্যে এক জনের অবস্থা সঙ্কটজনক বলে জানা গিয়েছে। সকলকেই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

union minister Accident Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE