Advertisement
২১ মে ২০২৪
Uttar Pradesh

বন্দুক ‘পরীক্ষা’ করতে গিয়ে ভাইপোকে গুলি, পুরো ঘটনা ধরা পড়ল ক্যামেরায়!

এক যুবক মোবাইলে ঘটনার ভিডিয়ো করছিলেন। আচমকা তাঁর দিকে তাক করে গুলি ছুড়লেন ওই ব্যক্তি।

বন্দুকে গুলি ভরছেন অভিযুক্ত ব্যক্তি।

বন্দুকে গুলি ভরছেন অভিযুক্ত ব্যক্তি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
মুজফ্ফরনগর শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ০৯:২৫
Share: Save:

ক্ষেতের মধ্যে বসে মদ্যপান করছিলেন কয়েক জন যুবক। এক ব্যক্তি খেলাচ্ছলে একটি দেশি পিস্তল বের করলেন। তাতে গুলিও ভরলেন। বাকিরা মদ্যপান করছেন, সঙ্গে হাসি-ঠাট্টাও চলছে। এক যুবক মোবাইলে ঘটনার ভিডিয়ো করছিলেন। আচমকা তাঁর দিকে তাক করে গুলি ছুড়লেন ওই ব্যক্তি। সঙ্গে সঙ্গে যুবকের হাত থেকে মোবাইল পড়ে গেল। এর পর ভিডিয়োতে আর কোনও দৃশ্য দেখা না গেলেও, ওই যুবকের গোঙানির আওয়াজ শোনা যাচ্ছিল। ঘটনাটি সম্প্রতি ঘটেছে উত্তরপ্রদেশের মুজফ্ফরনগরে। ৩০ সেকেন্ডের ভিডিয়োটি ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম প্রিন্স। তাঁর বয়স ১৯ বছর। যে ব্যক্তি তাঁকে গুলি করেছেন তিনি প্রিন্সের কাকা। এই ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে গ্রেফতার হওয়া ব্যক্তিই গুলি চালানোয় অভিযুক্ত কি না তা জানানো হয়নি পুলিশের তরফে। স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে লেখা হয়েছে, গ্রেফতার হওয়া ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, ‘পরীক্ষা’ করতে দেখতে গিয়েই নাকি গুলি চলে গিয়েছে। এই ঘটনায় বাকি অভিযুক্তদের খুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Uttar Pradesh shooting Muzaffarnagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE