Advertisement
১৮ মে ২০২৪
Crime

এক জেলাতেই ছ’মাসে নয় মহিলা খুন উত্তরপ্রদেশে! ‘সিরিয়াল কিলার’-এর আতঙ্ক বাড়ছে বরেলিতে

গত জুন থেকে বরেলিতে একের পর এক মহিলা খুন হওয়ায় শোরগোল পড়ে যায়। কে বা কারা এই খুনের সঙ্গে জড়িত তার এখনও কোনও হদিস মেলেনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বরেলি শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৩:৪৯
Share: Save:

গত ছ’মাসের মধ্যে এক জেলাতে নয় মহিলা খুনে আতঙ্ক বেড়েছে উত্তরপ্রদেশে। পুলিশ সূত্রে খবর, বরেলি জেলাতেই ছ’মাসের মধ্যে পর পর মহিলা খুন হওয়ায় ‘সিরিয়াল কিলার’-এর তত্ত্ব উঠে এসেছে। আর সেই ‘সিরিয়াল কিলার’-এর খোঁজেই তল্লাশি চালাচ্ছে পুলিশ।

গত জুন থেকে বরেলিতে একের পর এক মহিলা খুন হওয়ায় শোরগোল পড়ে যায়। কে বা কারা এই খুনের সঙ্গে জড়িত তার এখনও কোনও হদিস মেলেনি। সবক’টি খুনের সঙ্গে যোগসূত্রও খুঁজে পেয়েছে পুলিশ। কিন্তু খুনির এখনও নাগাল পাওয়া যায়নি। পর পর মহিলা খুন হওয়ায় জেলা পুলিশ-প্রশাসন মহিলাদের একা কোথাও না যাওয়ার পরামর্শ দিয়েছে। যদি যেতেই হয়, তা হলে দল বেঁধে যেন যান, এমনটাও বলা হয়েছে।

পর পর খুনের ঘটনায় স্থানীয় থানাগুলিকেও নজরদারি বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে। রাস্তায় টহলদারি বাড়ানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, শাহি, পশ্চিম ফতেহগঞ্জ এবং শীষগড় থেকে সবচেয়ে বেশি খুনের মামলা দায়ের হয়েছে। ওই এলাকায় এই কয়েক মাসের মধ্যে যে ক’জন মহিলাকে খুন করা হয়েছে, তাঁদের বেশির ভাগেরই বয়স ৫০-৬৫ বছরের মধ্যে। পুলিশ জানিয়েছে, প্রত্যেক মহিলাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। তাঁদের প্রত্যেকেরই দেহ কোনও না কোনও মাঠ বা ক্ষেত থেকে উদ্ধার হয়েছে। তবে এই খুনের ঘটনায় যৌন নির্যাতন বা লুটের চেষ্টার কোনও রকম চিহ্ন মেলেনি বলেই দাবি পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE