Advertisement
০২ মে ২০২৪
Viral Video

আশ্রয়হীনকে আদর করে জামা, জুতো পরিয়ে দিলেন পুলিশকর্মী! আকস্মিক উপহারে আপ্লুত কিশোর

পথবাসী কিশোরকে অপ্রত্যাশিত কিছু উপহার দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন পুলিশকর্মী। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। আকস্মিক উপহার পেয়ে আনন্দে আত্মহারা হয়েছে কিশোর।

Video of policeman gifting homeless boy dress and slippers goes viral.

রাস্তার কিশোরকে নতুন চপ্পল পরিয়ে দিচ্ছেন পুলিশকর্মী। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৭:৪৭
Share: Save:

পুলিশ আসলে রক্ষক। চোর, ডাকাত, ছিনতাইবাজ কিংবা খুনি— সকলের হাত থেকে সাধারণ মানুষকে রক্ষা করার ভার পুলিশের উপর। কিন্তু অপরাধদমনের পাশাপাশি কখনও কখনও অন্য ভূমিকাতেও দেখা যায় পুলিশকর্মীদের। সম্প্রতি ভাইরাল একটি ভিডিয়োতে তেমন ছবিই দেখা গিয়েছে।

পথবাসী এক কিশোরকে অপ্রত্যাশিত কিছু উপহার দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন পুলিশকর্মী। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োতে দেখা গিয়েছে, কিশোরের পরনে ছিল ময়লা একটি শার্ট এবং ছোট প্যান্ট। পায়ে কোনও জুতো ছিল না। রাস্তার ধারে কিশোরকে ডেকে ওই পুলিশকর্মী প্রথমে জল খেতে দেন। বোতল থেকে ঢকঢক করে জল খেয়ে তৃষ্ণা মেটায় কিশোর। তার পরেই তাকে চমকে দেন উর্দিধারী পুলিশকর্মী।

প্রথমে কিশোরকে এক জোড়া নতুন চপ্পল দেন তিনি। প্যাকেট থেকে নতুন চপ্পল বার করে কিশোরের পায়ে পরিয়ে দেন। আনন্দে হেসে ওঠে সে। তার পর দেখে, এখানেই শেষ নয়। পুলিশকর্মী তার জন্য আরও কিছু উপহার এনেছেন। নতুন প্যান্ট আর জামা কিশোরকে পরিয়ে দেওয়া হয়। আশ্রয়হীন কিশোর সে সব পেয়ে আনন্দে আত্মহারা। তার হাসি যেন থামতেই চাইছে না। ওই পুলিশকর্মী তখন তার কাছে যেন স্বয়ং ঈশ্বরের দূত। বার বার তাই তাঁকে প্রণাম করতে হাত বাড়িয়ে দিচ্ছিল কিশোর। বার বারই বাধা দিয়েছেন পুলিশকর্মী। এই ভিডিয়োর সত্যতা অবশ্য যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি নিয়ে সমাজমাধ্যমে চর্চা থামছে না। নেটাগরিকেরা ওই পুলিশকর্মীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কেউ কেউ বলেছেন, কিশোরের এই হাসি লক্ষ লক্ষ হৃদয় জয় করে নিতে পারে অনায়াসে। কেউ কেউ আবার কিশোরকে একসঙ্গে এত কিছু উপহার দেওয়ার জন্য পুলিশকর্মীকে কুর্নিশ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video humanity Policeman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE