Advertisement
১৬ মে ২০২৪
Fight in a Night Club in Haryana

মদ্যপানের বিল নিয়ে বচসা, তরোয়াল নিয়ে হামলা, রেস্তরাঁকর্মীকে ১০০ মিটার হিঁচড়ে নিয়ে গেল গাড়ি

পুলিশ সূত্রে খবর, পঞ্চকুলায় একটি নাইটক্লাবে এসেছিলেন দুই যুবক এবং তিন যুবতী। ভোর ৪টে পর্যন্ত তাঁরা মদ্যপান করেন। নাইটক্লাবের এক কর্মী এসে তাঁদের হাতে বিল ধরাতেই শুরু হয় বচসা।

হরিয়ানার নাইটক্লাবে ধুন্ধুমার। ছবি: সংগৃহীত।

হরিয়ানার নাইটক্লাবে ধুন্ধুমার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৫:৩০
Share: Save:

মদ্যপানের বিল নিয়ে বচসা, আর তার জেরেই নাইটক্লাবে তরোয়াল, লাঠি নিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল এক দল যুবক-যুবতীর বিরুদ্ধে। শুধু তাই-ই নয়, গাড়ি নিয়ে পালানোর সময় হোটেলের এক কর্মী বাধা দিতে গেলে তাঁকে ১০০ মিটার হিঁচড়ে নিয়ে যান ওই যুবক-যুবতীরা। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে হরিয়ানার চণ্ডীগড়ের একটি নাইটক্লাবে।

পুলিশ সূত্রে খবর, পঞ্চকুলায় একটি নাইটক্লাবে এসেছিলেন দুই যুবক এবং তিন যুবতী। ভোর ৪টে পর্যন্ত তাঁরা খাওয়াদাওয়া এবং মদ্যপান করেন। নাইটক্লাবের এক কর্মী এসে তাঁদের হাতে বিল ধরাতেই শুরু হয় বচসা। ওই ক্লাব সূত্রে খবর, ২৩ হাজার টাকার মদ্যপান করেছিলেন যুবক-যুবতীরা। সেই টাকা চাইতে গেলে এক কর্মীকে শাসাতে থাকেন দুই যুবক। বিষয়টি নিয়ে শোরগোল পড়ে যাওয়ায় বাউন্সাররা সেখানে আসেন। অভিযোগ তাঁদের উপর হামলা চালানোর চেষ্টা করা হয়। হাতাহাতি শুরু হয় বাউন্সারদের সঙ্গে।

ক্লাবের ভিতর যখন হাতাহাতি চলছিল, সেই সময় অভিযুক্ত যুবকদের এক জন ফোন করে তাঁদের সঙ্গীদের ডাকেন। দু’টি গাড়ি করে ধারালো অস্ত্র এবং লাঠি, রড নিয়ে ক্লাবে ঢুকে পড়েন জনা বারো যুবক। ফলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। দু’পক্ষের মধ্যে ব্যাপক মারামারি হয়। তরোয়াল, লাঠি এবং রড দিয়ে ক্লাবের কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় ক্লাবের কয়েক জন কর্মী আহত হয়েছেন। এই গন্ডগোলের মধ্যেই অভিযুক্ত যুবক-যুবতীরা গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। ক্লাবের এক কর্মী দেখতে পেয়ে গাড়িটিকে আটকানোর চেষ্টা করেন। কিন্তু তাঁকেই ১০০ মিটার টানতে টানতে নিয়ে যান অভিযুক্তরা। এই ঘটনায় ওই কর্মীর দু’টি হাত ভেঙে গিয়েছে। পায়েও চোট লেগেছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fight night club Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE