Advertisement
১৬ মে ২০২৪
MS Dhoni

Sakshi Dhoni: এত বছর ধরে ঝাড়খণ্ডে বিদ্যুতের সঙ্কট চলছে কেন? টুইট ধোনির ক্ষুব্ধ স্ত্রীর

শ্রীমতী ধোনির শেষ টুইট এক বছর আগে করা। তার পর রাজ্যের বিদ্যুৎ পরিস্থিতি নিয়ে তাঁর এই টুইট। এখনও এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৩:৩৪
Share: Save:

মাহি মার রাহা হ্যায়! অথচ টিভিতে তা দেখতে পাচ্ছেন না স্ত্রী সাক্ষী সিংহ ধোনি। কারণ এলাকায় যে লোডশেডিং! এমন পরিস্থিতিতে রাজ্যের বিদ্যুৎ পরিস্থিতি নিয়ে প্রশ্ন ওঠা স্বাভাবিক। জানা যায়নি, সত্যিই স্বামীর মার মার কাট কাট দেখতে গিয়েই রাঁচির বাড়ির টিভি অন্ধকার হয়ে গিয়েছিল কি না, কিন্তু ঝাড়খণ্ডে বিদ্যুতের সমস্যা নিয়ে কড়া টুইট করলেন ধোনি ঘরনি।

সোমবার সাক্ষী টুইটে লেখেন, ‘ঝাড়খণ্ডের একজন করদাতা হিসেবে শুধু জানতে চাই, এত বছর ধরে ঝাড়খণ্ডে বিদ্যুতের সঙ্কট চলছে? আমরা তো সচেতন ভাবে শক্তি সংরক্ষণে চেষ্টার কোনও কসুর করছি না!’

প্রসঙ্গত, শ্রীমতী ধোনির শেষ টুইট এক বছর আগে করা। তার পর রাজ্যের বিদ্যুৎ পরিস্থিতি নিয়ে তাঁর এই টুইট।
ঝাড়খণ্ডে চলছে প্রবল গরম। বেশির ভাগ জেলাতেই তাপমাত্রার পারদ ৪০ ডিগ্রির উপরে। পশ্চিম সিংভূম, কোডারমা ও গিরিডি জেলা তাপপ্রবাহের কবলে চলে গিয়েছে। রাঁচি, বোকারো, পূর্ব সিংভূম, গারহওয়া, পালামৌ এবং ছাতরা জেলাতেও আগামী দু’এক দিনের মধ্যে তাপপ্রবাহ শুরু হওয়ার পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। তার সঙ্গে দোসর হয়েছে ঘন ঘন বিদ্যুৎ চলে যাওয়া।
শক্তি মন্ত্রক সূত্রে খবর, কয়লা যোগানের অভাবেই বিদ্যুৎ সঙ্কটের মুখে পড়েছে একাধিক রাজ্য। সমস্যা সমাধানে দ্রুত বিকল্পের কথা ভাবছে কেন্দ্রীয় সরকার। কী ভাবে পরিস্থিতি সামাল দেওয়া যায়, তা নিয়ে ভাবতে জরুরি বৈঠকে বসেছে মন্ত্রক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Sakshi Dhoni Power Cut Jharkhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE