Advertisement
২৯ মে ২০২৪
Woman Stripped

স্ত্রী এবং তাঁর প্রেমিককে বিবস্ত্র করে চলছিল মারধর, স্বামী দাঁড়িয়ে দেখলেন আবার নাচলেনও!

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত মহিলা আদিবাসী সম্প্রদায়ের। তাঁর চার সন্তান। স্বামী এবং সন্তানদের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক ছিল না।

Woman stripped

গ্রামের রাস্তায় মহিলাকে বিবস্ত্র করে মারধর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গান্ধীনগর শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৭:১১
Share: Save:

প্রেমিককে নিয়ে পালিয়ে গিয়েছিলেন এক মহিলা। গ্রামবাসীদের হাতে ধরা পড়ায় ২ জনকেই বিবস্ত্র করে বেধড়ক মারধর করা হয়। মহিলাকে যখন বিবস্ত্র করে মারধর করা হচ্ছিল, সেই দৃশ্য দাঁড়িয়ে দেখছিলেন তাঁর স্বামী। শুধু তাই-ই নয়, স্ত্রীকে মার খেতে দেখে নাচছিলেন বলেও অভিযোগ।

গত ২৮ মে ভয়ানক এই ঘটনাটি ঘটেছে গুজরাতের দাহোড় জেলার আদিবাসী প্রভাবিত মারগালা গ্রামে। সেই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হতেই বুধবার ৪ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত মহিলা আদিবাসী সম্প্রদায়ের। তাঁর চার সন্তান। স্বামী এবং সন্তানদের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক ছিল না। মেহসানা জেলায় অন্য এক ব্যক্তির সঙ্গে থাকছিলেন তিনি। সেখানেই দিনমজুর হিসাবে কাজ করতেন। গত ২৮মে মহিলা এবং তাঁর প্রেমিক কাছেরই একটি গ্রামে বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেই খবর পেয়েছিলেন মহিলার স্বামী।

অভিযোগ, ওই গ্রামে পৌঁছে মহিলা এবং তাঁর প্রেমিককে অপহরণ করে মারগালা গ্রামে নিয়ে আসা হয়। তার পর সেখানে সকলের সামনে মহিলা এবং তাঁর প্রেমিককে বিবস্ত্র করা হয় প্রথমে। তার পর ২ জনকেই বেধড়ক মারধর করা হয়। মহিলাকে যখন এক দল লোক বিবস্ত্র করে মারছিলেন, তখন তাঁর স্বামী সেই দৃশ্য দেখে আনন্দে নাচছিলেন। এক গ্রামবাসী এই ঘটনার ভিডিয়ো করে সমাজমাধ্যমে ছাড়েন। পুলিশের হাতে সেই ভিডিয়ো পৌঁছতেই অভিযুক্তদের খুঁজে বার করে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

stripped woman Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE