Advertisement
০৫ মে ২০২৪
Thane

স্বামীর সঙ্গে ঝগড়ার জের, কোলের শিশুকে নিয়ে বহুতল থেকে ঝাঁপ মহিলার, দু’জনেরই মৃত্যু

পুলিশ সূত্রে খবর, স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছিল ওই মহিলার। সেই কারণেই সন্তানকে নিয়ে ফ্ল্যাটের বারান্দা থেকে ঝাঁপ দেন তিনি।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঠাণে শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০৭
Share: Save:

কোলের সন্তানকে নিয়ে বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক মহিলা। মৃত্যু হয়েছে তাঁর এক বছরের পুত্রসন্তানের। শুক্রবার গভীর রাতে ঘটনাট ঘটেছে মহারাষ্ট্রের ঠাণে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছিল ওই মহিলার। সেই কারণেই সন্তানকে নিয়ে ফ্ল্যাটের বারান্দা থেকে ঝাঁপ দেন তিনি। নিহত প্রিয়ঙ্কা মোহিতে সন্তানকে নিয়ে স্বামীর সঙ্গে থাকতেন।

রাখিপূর্ণিমা উপলক্ষে গত ৩০ অগস্ট বোনের বাড়িতে যেতে চেয়েছিলেন ওই মহিলা। কিন্তু সন্তানকে সঙ্গে নিয়ে যেতে মহিলাকে বারণ করেন তাঁর স্বামী। পুলিশ জানিয়েছে, এই নিয়েই দম্পতির মধ্যে গোলমাল বাধে। তার জেরেই তিনি ঝাঁপ দেন। শুক্রবার রাত দেড়টা নাগাদ ঘটনাটি ঘটে।

বহুতলের নীচ থেকে রক্তাক্ত অবস্থায় ওই মহিলা এবং তাঁর শিশুপুত্রকে উদ্ধার করা হয়। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thane Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE