Advertisement
০৩ মে ২০২৪
Accident

স্বামীর দেহ নিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা, উত্তরপ্রদেশে তিন কন্যা-সহ মৃত্যু মহিলার

পুলিশ সূত্রে খবর, কানপুর থেকে মৌরাবা ফিরছিল ওই পরিবারটি। পুরবা থানার তুসরৌর গ্রামের কাছে অ্যাম্বুল্যান্সটিকে কোনও একটি গাড়ি ধাক্কা মেরে পালিয়ে যায়।

accident

দু’টুকরো হয়ে যাওয়া অ্যাম্বুল্যান্সটি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
উন্নাও শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৮:০৩
Share: Save:

হাসপাতালে মৃত্যু হয়েছিল এক ব্যক্তির। অ্যাম্বুল্যান্সে করে দেহ নিয়ে বাড়ি ফিরছিলেন তাঁর স্ত্রী এবং চার কন্যা। কিন্তু মাঝপথেই অ্যাম্বুল্যান্সটিকে ধাক্কা মারে একটি গাড়ি। সেই ধাক্কায় দু’টুকরো হয়ে যায় অ্যাম্বুল্যান্সটি। আর সেই দুর্ঘটনায় মৃত্যু হয় মহিলার এবং তাঁর তিন কন্যার। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের উন্নাওয়ে।

পুলিশ সূত্রে খবর, কানপুর থেকে মৌরাবা ফিরছিল ওই পরিবারটি। পুরবা থানার তুসরৌর গ্রামের কাছে অ্যাম্বুল্যান্সটিকে কোনও একটি গাড়ি ধাক্কা মেরে পালিয়ে যায়। ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, অ্যাম্বুল্যান্সটি সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং মাঝখান থেকে দু’টুকরো হয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় অ্যাম্বুল্যান্সের চার যাত্রীর। তবে চালক বরাতজোরে বেঁচে যান। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

পুলিশ জানিয়েছে, কানপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন ধনীরাম নামে এক ব্যক্তি। বৃহস্পতিবার রাতে তাঁর মৃত্যু হয়। তাঁর দেহ আনতে গিয়েছিলেন ধনীরামের স্ত্রী এবং চার কন্যা। তাঁর দেহ নিয়ে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হয় ধনীরামের স্ত্রী প্রেমা (৭০), তিন কন্যা মঞ্জুলা (৪৫), অঞ্জলি (৪০) এবং রুচির (৩০)। আর এক কন্যা সুধাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Unnao
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE