Advertisement
১১ জুন ২০২৪
Crime

বাড়ির সামনে ধানের আঁটি ফেলায় প্রৌঢ়াকে পিটিয়ে খুন উত্তরপ্রদেশে, গ্রেফতার ৪

৫৬ বছর বয়সি মহিলাকে পিটিয়ে খুনের অভিযোগে এক ব্যক্তি ও তাঁর তিন ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। উত্তরপ্রদেশের জাহানাবাদ এলাকার ঘটনা।

প্রৌঢ়াকে খুনের অভিযোগে এক ব্যক্তি ও তাঁর তিন ছেলেকে গ্রেফতার করা হয়েছে।

প্রৌঢ়াকে খুনের অভিযোগে এক ব্যক্তি ও তাঁর তিন ছেলেকে গ্রেফতার করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৭:২০
Share: Save:

এক প্রৌঢ়াকে লাঠি দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তি ও তাঁর তিন পুত্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের জাহানাবাদ এলাকায়। চার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ধানখেত থেকে ধান কেটে বাড়ি ফিরছিলেন ৫৬ বছর বয়সি ওই মহিলা। একটি গাড়িতে করে কাটা ধান বাড়ি নিয়ে যাচ্ছিলেন তিনি। অভিযুক্তদের বাড়ির সামনে গাড়ি থেকে ধানের একটি আঁটি পড়ে গিয়েছিল। এ নিয়ে অভিযুক্তদের বাড়ির মহিলা সদস্যরা চটে যান। তার পরই তাঁরা ঝগড়া শুরু করে দেন।

চিৎকার শুনে বাড়ির বাইরে বেরিয়ে আসেন অভিযুক্তরা। তার পর লাঠি দিয়ে ওই মহিলাকে বেধড়ক মারধর করেন তাঁরা। স্থানীয়দের একাংশ ওই মহিলাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান। সেখানেই তাঁর চিকিৎসা চলছিল। গত বুধবার বিকেলে মৃত্যু হয় মহিলার।

এই ঘটনায় জাহানাবাদ থানায় অভিযোগ দায়ের করেন নিহত প্রৌঢ়ার ছেলে। ভারতীয় দণ্ডবিধির ৩০৪, ৩২৩, ৫০৬ ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE