Advertisement
১৯ মে ২০২৪

‘ওকে ছাড়া আমি বাঁচব না’, প্রেমিকের সঙ্গে ধরা পড়ে কাঁদতে কাঁদতে স্বামীকে বললেন তরুণী

বিবাহ বহির্ভূত সম্পর্কে হাতে নাতে ধরা পড়ার পর একটুও অপ্রস্তুত হননি তরুণী। উল্টে স্বামীর সামনেই শুরু হয় তাঁর বায়না।

পারিবারিক সমস্যার মাঝে পড়ে বিপদে পড়ে পুলিশও।

পারিবারিক সমস্যার মাঝে পড়ে বিপদে পড়ে পুলিশও। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৯:০০
Share: Save:

প্রেমিকের সঙ্গে ধরা পড়ে স্বামীর কাছে কান্নাকাটি শুরু করলেন এক তরুণী। তাঁর দাবি, প্রেমিককে ছাড়া তিনি বাঁচবেন না। তাঁদের যেন আলাদা না করা হয়। বিহারের এই ঘটনার মাঝখানে পড়ে বিপদে পড়ল পুলিশও।

ঘটনাটি ঘটে বিহারের রোহতাসে। এক অকৃতদার তরুণের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন ওই এলাকারই এক তরুণী। সোমবার গোপনে প্রেমিকের সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে গিয়েছিলেন তিনি। সেখানেই আচমকা হাজির হয়ে দু’জনকে হাতে নাতে ধরেন তরুণীর স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যরা। তার পরই শুরু হয় ‘নাটক’।

তরুণীর পরিবার যখন ওই তরুণকে দোষারোপ করতে শুরু করে, তখন প্রেমিকের জন্য কান্নায় ভেঙে পড়েন তরুণী। পরিবারকে নিরস্ত করার চেষ্টা করে তার পর পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ খবর দেন তিনি। কিন্তু পুলিশ এসে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগে তাঁর প্রেমিককেই গ্রেফতার করায় আবার কান্নাকাটি শুরু করেন তরুণী।

পুলিশ এর পর ওই তরুণকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। পুলিশের পিছু পিছু থানায় আসেন তরুণীও। সেখানে পৌঁছে থানার সামনেই চিৎকার করে প্রেমিককে ছেড়ে দেওয়ার দাবি জানাতে শুরু করেন তিনি। এমনকি স্বামী এবং পরিবারের কাছে অভিযোগ ফিরিয়ে নেওয়ার দাবিও জানাতে থাকেন তিনি। পুলিশ এই পারিবারিক নাটক থেকে মুক্তি পেতে তরুণকে ছেড়ে দিলেও অবশ্য সুরাহা হয়নি। তার পরও প্রায় এক ঘণ্টা থানার সামনে কান্নাকাটি চালিয়ে যান ‘প্রেমিকা’।

পুলিশ জানিয়েছে, ওই তরুণী এক সন্তানের মা। এই ঘটনার পর তাঁকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে চায়নি তাঁর শ্বশুরবাড়ির সদস্যরা। অন্য দিকে তাঁর প্রেমিকের পরিবারকেও দেখা যায় অতি সন্তর্পনে ছেলেকে নিয়ে এলাকা ছাড়ার চেষ্টা করতে। যদিও তা আন্দাজ করেই বাধা দেন প্রেমিকা। শেষে পুলিশ তরুণীর বাবা-মাকে ডেকে তাঁদের হাতে তুলে দেন তাঁকে। বিহারের কারঘর থানার সামনেই ঘটে ঘটনাটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE