Advertisement
১৮ মে ২০২৪
Noida

ব্যস্ত রাস্তায় চলন্ত গাড়ির বনেটে বসে কেরামতি যুবতীর, জরিমানা করল পুলিশ

ভিডিয়োটি পুলিশের হাতে পৌঁছতেই গাড়িচালক এবং যুবতীর খোঁজে নামে। ভিডিয়ো এবং আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িটিকে চিহ্নিত করে পুলিশ।

গাড়ির বনেটে বসা যুবতী। ছবি: টুইটার।

গাড়ির বনেটে বসা যুবতী। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৬:৫৩
Share: Save:

রাস্তায় হামেশাই বাইক নিয়ে কেরামতি ঘটনা প্রকাশ্যে আসে। সেই কেরামতি দেখাতে গিয়ে অনেকেই দুর্ঘটনার শিকার হন। কিন্তু তার পরেও একই ঘটনার পুনরাবৃত্তি হতেই থাকে। অনেকে আবার রিল বানানোর জন্য জীবনের ঝুঁকি নিতেও দু’বার ভাবেন না।

তেমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে এ বার বাইক নয়, গাড়ি নিয়ে কেরামতি দেখাতে গিয়ে পুলিশের জালে ধরা পড়লেন এক যুবতী। দাবি করা হচ্ছে ভিডিয়োটি নয়ডার সেক্টর ৭৫-এর। ভিডিয়োতে দেখা যাচ্ছে ব্যস্ত রাস্তায় চলন্ত একটি গাড়ির বনেটে বসে রয়েছেন এক যুবতী। কোনও পথচারী সেই ঘটনার ভিডিয়ো করে নেটমাধ্যমে ছড়িয়ে দেন।

স্থানীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, ভিডিয়োটি পুলিশের হাতে পৌঁছতেই গাড়িচালক এবং যুবতীর খোঁজে নামে। ভিডিয়ো এবং আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িটিকে চিহ্নিত করে পুলিশ। তার পরই গাড়ির মালিককে ডেকে পাঠানো হয়। তলব করা হয় যুবতীকেও। গাড়িটিকে বাজেয়াপ্ত করে পুলিশ। শুধু তাই নয়, ট্রাফিক আইন লঙ্ঘনের অভিযোগে, যুবতীকে জরিমানা করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Noida Car Stunt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE