Advertisement
১৮ মে ২০২৪
Crime

Crime: ছ’বছরের দত্তক কন্যাকে গরম তেল ঢেলে পুড়িয়ে দিলেন মা! লখনউয়ে গ্রেফতার মহিলা

নিঃসন্তান দম্পতির সংসারে ছ’মাস আগেই আনা হয়েছিল ছ’বছরের শিশুকন্যাটিকে। তবে মহিলা জানিয়েছেন তিনি নন, তাঁর স্বামীই দত্তক নিয়েছিলেন কন্যাকে।

গ্রাফিক— সনৎ সিংহ

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১০:৫১
Share: Save:

ছ’বছরের ‘মেয়ে’র গোপনাঙ্গে অত্যাচার চালানোর অভিযোগে গ্রেফতার করা হল তার মাকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি শিশুটির উপর অত্যাচার চালানোর জন্য সাঁড়াশি ব্যবহার করেছেন। এমনকি তার শরীরে গরম তেলও ঢেলে দিয়েছেন।

ছ’ বছরের শিশুটিকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করেন তার বাবা। তিনিই তাকে হাসপাতালে নিয়ে যান। শিশুটির সেখানেই চিকিৎসা চলছে।পরে স্ত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগও দায়ের করেন ওই ব্যক্তি, যার জেরে অভিযুক্ত মহিলাকে বুধবার গভীর রাতে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ।

উত্তরপ্রদেশের লখনউয়ের ঘটনা। অভিযুক্ত মহিলার বয়স ৩৫। শিশুটি তাঁর পালিত কন্যা বলে জানিয়েছে পুলিশ। যদিও পুলিশকে ওই মহিলা জানিয়েছেন, তিনি নন, তাঁর স্বামীই ছ’মাস আগে দত্তক নিয়েছিলেন মেয়েটিকে।

এই ঘটনায় লখনউয়ের ঠাকুরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয় ওই মহিলার বিরুদ্ধে। পুলিশকে অভিযুক্তের স্বামী অজয়কুমার জানিয়েছেন, নিঃসন্তান হওয়ায় তিনিই শিশুটিকে দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন কিন্তু সেই সিদ্ধান্তে সায় ছিল না তাঁর স্ত্রীর। প্রায়ই তিনি ছ’বছরের মেয়েটির উপর শারীরিক অত্যাচার চালাতেন। খারাপ আচরণ করতেন।

কুমার পুলিশকে জানিয়েছেন, তাঁর স্ত্রী তাঁর কন্যার গোপনাঙ্গে গরম তেল ঢেলে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Mother daughter Adopted Injury Hot Oil
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE