Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Woman molested on moving train

চলন্ত ট্রেনে মহিলার শ্লীলতাহানির অভিযোগ, বাধা দিতেই ছুরির কোপ ছেলেকে, ধৃত অভিযুক্ত

ছেলেকে নিয়ে অমৃতসর থেকে মুম্বইগামী ট্রেনে উঠেছিলেন মা। চলন্ত ট্রেনে এক ব্যক্তি তাঁর শ্লীলতাহানির চেষ্টা করেন। বাধা দিলে ছেলের পেটে চাকু বসিয়ে দেন ওই ব্যক্তি। পরে তাঁকে গ্রেফতার করা হয়।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৬:২৬
Share: Save:

অমৃতসর থেকে মুম্বইগামী ওয়েস্ট এক্সপ্রেসের অসংরক্ষিত কামরায় উঠেছিলেন মহিলা। সঙ্গে ছিল ছেলে। চলন্ত ট্রেনে সেই মহিলার সঙ্গেই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। অভিযোগ, চলন্ত ট্রেনে মহিলার শ্লীলতাহানি করেন এক ব্যক্তি। বাধা দিলে মহিলার সন্তানকে ছুরি মারা হয়। রেল পুলিশ অবশ্য অভিযুক্তকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে খবর, মহিলা ছেলেকে সঙ্গে নিয়ে ট্রেনের অসংরক্ষিত কামরায় ওঠেন মহিলা। ট্রেন সোনিপতের কাছ পৌঁছলে এক ব্যক্তি মহিলার শ্লীলতাহানি করার চেষ্টা করেন। মহিলার ছেলে ওই ব্যক্তিকে বাধা দেন। পাল্টা মারধর করে ছেলের পেটে ছুরি বসিয়ে দেন অভিযুক্ত। এর পরেই হইচইয়ের মধ্যে পালিয়ে যান অভিযুক্ত। মহিলা ছেলের চিকিৎসার ব্যবস্থা করে সোনিপত রেল পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবক সন্দীপকে। জানা গিয়েছে, ধৃত সন্দীপ সোনিপতের তিহাড় গ্রামের বাসিন্দা।

সোনিপতের আরপিএফ প্রধান যুদ্ধবীর সিংহ বলেন, ‘‘ওয়েস্ট এক্সপ্রেসের এক যাত্রীর কাছ থেকে আমরা অভিযোগ পাই যে হারাসানা স্টেশনের কাছে এক মহিলাকে শারীরিক এবং মানসিক নির্যাতন করা হয়েছে। তাঁর ছেলের পেটে ছুরি বসিয়ে দেওয়া হয়েছে। খবর পেয়েই সোনিপত আরপিএফ অকুস্থলে পৌঁছয় এবং অভিযুক্তকে গ্রেফতার করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Molestation arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE