Advertisement
২২ মে ২০২৪
Woman Shot Dead in UP

বাইকে চেপে এসে তরুণীকে গুলি করে খুন, কলেজ থেকে পরীক্ষা দিয়ে ফিরছিলেন

বেলা ১১টা নাগাদ পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলেন রোশনি। তখনই মোটরবাইকে চেপে আসেন দু’জন। রোশনির কপালে দেশি পিস্তল তাক করে গুলি করেন।

image of murdered girl

পরীক্ষা দিয়ে ফিরছিলেন তরুণী। অভিযোগ, প্রকাশ্যে তাঁর মাথায় গুলি করে খুন করেছেন দু’জন। — নিজস্ব চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ২১:০৩
Share: Save:

কলেজ থেকে পরীক্ষা দিয়ে ফিরছিলেন তরুণী। অভিযোগ, প্রকাশ্যে তাঁর মাথায় গুলি করে খুন করেছেন দু’জন। অভিযুক্তেরা বাইকে চেপে এসেছিলেন। উত্তরপ্রদেশের জালাউন জেলার ঘটনা। স্থানীয় থানা থেকে ২০০ মিটার দূরে এই কাণ্ড ঘটেছে। ইতিমধ্যে ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জেরা করা হচ্ছে। বিরোধীরা এই ঘটনায় যোগী সরকারের সমালোচনা করেছে।

মৃতার নাম রোশনি আহিরওয়ার। বয়স ২১ বছর। রাম লক্ষ্মণ পটেল মহাবিদ্যালয়ে স্নাতকের ছাত্রী ছিলেন তিনি। বেলা ১১টা নাগাদ পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলেন রোশনি। তখনই মোটরবাইকে চেপে আসেন দু’জন। রোশনির কপালে দেশি পিস্তল তাক করে গুলি করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। উপস্থিত লোকজন অভিযুক্তদের ধরতে ছুটে যান। যদিও বন্দুক দেখিয়ে তাঁরা পালিয়ে যান।

রাজ আহিরওয়ার নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন রোশনির অভিভাবক। তার ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করে জেরা করছে পুলিশ। ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, রাস্তায় উপুড় হয়ে পড়ে রয়েছেন ওই তরুণী। পরনে কলেজের পোশাক। রক্তে ভেসে যাচ্ছে চারপাশ। দেহের পাশে পড়ে রয়েছে পিস্তল।

এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর যোগী সরকারের বিরুদ্ধে সমালোচনা শুরু হয়েছে। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়েও সমাজমাধ্যমে প্রশ্ন উঠেছে। বিরোধী রাষ্ট্রীয় জনতা দল এই ভিডিয়ো পোস্ট করে লিখেছে, ‘‘গদি মিডিয়ার শেয়াল এবং বিজেপি কি এই মৃত্যুও উদ্‌যাপন করবে?’’

জালাউনের পুলিশ সুপার ইরাজ রাজা জানিয়েছেন, ঘটনার তদন্ত হচ্ছে। পুলিশের হাতে অনেক প্রমাণ এসেছে। অপরাধীরা শীঘ্রই ধরা পড়বেন। প্রসঙ্গত, শনিবার রাতে মেডিক্যাল পরীক্ষা করাতে গিয়ে প্রয়াগরাজের হাসপাতালে গুলিবিদ্ধ হয়ে খুন হন গ্যাংস্টার আতিক আহমেদ এবং তাঁর ভাই আশরফ আহমেদ। সেই বিষয়ে রাজ্যের আইন-শৃঙ্খলার নিয়ে প্রশ্ন তুলেছে বিরোধীরা। এ বার তরুণীর খুন নিয়ে ফের হইচই উত্তরপ্রদেশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP woman shot Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE