Advertisement
১১ মে ২০২৪

উইলশেয়ার নিয়ে পাল্টা ওয়েঙ্গারের

হোসে মোরিনহো প্রথম আগুনটা ধরিয়েছিলেন। এ বার পাল্টা বিস্ফোরণ ঘটালেন আর্সেন ওয়েঙ্গার। আবার পুরনো প্রতিদ্বন্দ্বিতা জাগিয়ে আর্সেনাল কোচ বলে দিলেন, “উইলশেয়ার আমার ফুটবলার। আমি বুঝে নেব। আর ফাব্রেগাস যেখানে যেতে চেয়েছিল সেখানেই গেল।” ফাব্রেগাস ও উইলশেয়ার প্রসঙ্গে আর্সেনালকে তীব্র কটাক্ষ করেছিলেন চেলসি কোচ মোরিনহো। উইলশেয়ারের সিগারেট ও বিয়ার খাওয়ার ছবি প্রকাশ্যে আসায়, ঘটনাটা ‘লজ্জাজনক’ বলে দাবি করেন চেলসির পর্তুগিজ কোচ।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ জুলাই ২০১৪ ০৩:৩০
Share: Save:

হোসে মোরিনহো প্রথম আগুনটা ধরিয়েছিলেন। এ বার পাল্টা বিস্ফোরণ ঘটালেন আর্সেন ওয়েঙ্গার। আবার পুরনো প্রতিদ্বন্দ্বিতা জাগিয়ে আর্সেনাল কোচ বলে দিলেন, “উইলশেয়ার আমার ফুটবলার। আমি বুঝে নেব। আর ফাব্রেগাস যেখানে যেতে চেয়েছিল সেখানেই গেল।”

ফাব্রেগাস ও উইলশেয়ার প্রসঙ্গে আর্সেনালকে তীব্র কটাক্ষ করেছিলেন চেলসি কোচ মোরিনহো। উইলশেয়ারের সিগারেট ও বিয়ার খাওয়ার ছবি প্রকাশ্যে আসায়, ঘটনাটা ‘লজ্জাজনক’ বলে দাবি করেন চেলসির পর্তুগিজ কোচ। যে প্রসঙ্গে ওয়েঙ্গার বলেন, “আমি জানি সবাই খুব আশঙ্কা প্রকাশ করেছে উইলশেয়ারের ও রকম ছবি প্রকাশ্যে আসায়। কিন্তু ও আমার ফুটবলার। ব্যক্তিগত ভাবে কথা বলব ওর সঙ্গে।” সঙ্গে আর্সেনালের ফরাসি কোচ আরও যোগ করেন, “ঘটনাটা নিয়ে আমার অত মাথাব্যথা নেই। আমি শুধু জানতে চাই কী হয়েছিল। তার আগে কোনও মন্তব্য করতে চাই না।” সাম্প্রতিক কালে উইলশেয়ার অনেক বার বিতর্কের কারণে শিরোনামে উঠে আসলেও ওয়েঙ্গার মনে করছেন, এতে তাঁর ফুটবলের উপর কোনও প্রভাব পড়বে না। বরং ভবিষ্যতে আর্সেনালের আর্মব্যান্ড পরার যোগ্য দাবিদার ক্লাবের এই তরুণ তারকা। ওয়েঙ্গার বলেন, “উইলশেয়ারের বয়স বেশি না। ওর মধ্যে আরও ভাল খেলার ক্ষমতা আছে। তাই এই সমস্ত বিতর্ককে বেশি প্রাধান্য দিলে চলবে না। ফিট থাকতে পারলে ওর ভাল মরসুম কাটবে।”

ওয়েঙ্গারের প্রাক্তন প্রিয় ছাত্র ফাব্রেগাস আগামী মরসুমে প্রতিদ্বন্দ্বী ক্লাব চেলসির জার্সি পরবেন। মোরিনহো দাবিও করেন, ফোনে শুধু কুড়ি মিনিট কথা বলেই স্প্যানিশ মিডফিল্ডারকে রাজি করিয়ে নেন চেলসিতে সই করার ব্যাপারে। কিন্তু ওয়েঙ্গার জানিয়ে দিলেন, কখনওই আর্সেনাল চায়নি আবার ফাব্রেগাসকে সই করাতে। আর্সেনাল কোচ বলেন, “এমন নয় যে আমি ইচ্ছে দেখিয়েছিলাম ফাব্রেগাসকে সই করাতে। সংবাদমাধ্যমে প্রতি দিন শুনতাম ফাব্রেগাস নাকি চেলসিতে যেতে চায়। জানি না কে এখানে সত্যিই কথা বলছে। ও এমন জায়গায় গিয়েছে যেখানে ও যেতে চেয়েছিল।”

শনিবার আবার প্রাক্ মরসুম প্রস্তুতি ম্যাচে বোরহ্যাম উডকে ২-০ হারাল আর্সেনাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

willsheyar owengar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE