Advertisement
০৫ মে ২০২৪

গভীর রাতে আচমকাই এক্স-রে সেন্টারে শামি

ভারতীয় নেট সেরে আচমকা মহম্মদ শামি রাতে কোথায় গেলেন? গেলেন, পারথের এক্স-রে এবং রেডিওলজি সেন্টারে। যেখানে থাকলেন অন্তত দু’ঘণ্টা! মহেন্দ্র সিংহ ধোনিদের কাপ-অভিযানের মধ্যে খবরটা যে উদ্বেগজনক, তাতে সন্দেহ নেই। আর দু’দিন পরে আরব আমিরশাহির বিরুদ্ধে বিশ্বকাপের পরবর্তী ম্যাচে নামবে ভারত। আর এখনও পর্যন্ত পারফরম্যান্সের বিচারে ভারতীয় পেসারদের মধ্যে শামিই সেরা।

বুধবার দুপুরে প্র্যাকটিসে নামছেন শামি। পারথে। ছবি: দেবাশিস সেন।

বুধবার দুপুরে প্র্যাকটিসে নামছেন শামি। পারথে। ছবি: দেবাশিস সেন।

জগবিন্দর পাটিয়াল
পারথ শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৫ ০৩:৩৮
Share: Save:

ভারতীয় নেট সেরে আচমকা মহম্মদ শামি রাতে কোথায় গেলেন?

গেলেন, পারথের এক্স-রে এবং রেডিওলজি সেন্টারে। যেখানে থাকলেন অন্তত দু’ঘণ্টা!

মহেন্দ্র সিংহ ধোনিদের কাপ-অভিযানের মধ্যে খবরটা যে উদ্বেগজনক, তাতে সন্দেহ নেই। আর দু’দিন পরে আরব আমিরশাহির বিরুদ্ধে বিশ্বকাপের পরবর্তী ম্যাচে নামবে ভারত। আর এখনও পর্যন্ত পারফরম্যান্সের বিচারে ভারতীয় পেসারদের মধ্যে শামিই সেরা।

এ দিন পারথে টিম ইন্ডিয়ার প্র্যাকটিস ছিল। স্থানীয় সময় সন্ধে সাড়ে ছ’টা নাগাদ শেষ হয় ভারতীয় প্র্যাকটিস। টিমের সঙ্গে শামি তার পর হোটেলে ফিরেও আসেন। কিন্তু রাত ন’টা নাগাদ আচমকাই দেখা যায় শামি আবার বেরোচ্ছেন। সঙ্গে আইসিসির এক কর্তা এবং টিম ফিজিও নিতিন পটেল। দেখা যায়, শামিকে নিয়ে এক রেডিওলজি ও এক্স-রে সেন্টারে ঢুকছেন পটেলরা। প্রায় দু’ঘণ্টা সেখানে ছিলেন শামি।

ভারতীয় পেস-অস্ত্রের ঠিক কী হয়েছে, তার এক্স-রে করার দরকারই বা পড়ল কেন, তা জানার উপায় নেই। বোর্ডের তরফে কোনও সরকারি বিবৃতিও দেওয়া হয়নি। কিন্তু এতক্ষণ যখন শামিকে রাখা হয়েছে এক্স-রে সেন্টারে, ধরে নেওয়া যায় বড়সড় কিছু না হলেও ছোটখাটো অস্বস্তি তাঁকে নিয়ে হয়েছে। যা কাপ-অভিযানের মধ্যে টিম ধোনির গলায় কাঁটার মতোই ফুটতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

world cup 2015 shami jagvinder patial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE