Advertisement
২৭ এপ্রিল ২০২৪

চুরি গিয়েছে রোনাল্ডোর অন্তর্বাস, কাঠগড়ায় ইরিনা

যত কাণ্ড ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অন্তর্বাস নিয়ে! প্রথমে আইনজীবীদের ধাক্কা। এ বার আবার চুরির ঝামেলা। শোনা যাচ্ছে, রোনাল্ডোর বাড়ি থেকেই নাকি তাঁর অন্তর্বাস চুরি হয়ে যাচ্ছে! আর চোর কে? নাম উঠে এসেছে রোনাল্ডোর বান্ধবী ইরিনা শায়েকের!

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৪ ০৩:৩২
Share: Save:

যত কাণ্ড ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অন্তর্বাস নিয়ে!

প্রথমে আইনজীবীদের ধাক্কা। এ বার আবার চুরির ঝামেলা। শোনা যাচ্ছে, রোনাল্ডোর বাড়ি থেকেই নাকি তাঁর অন্তর্বাস চুরি হয়ে যাচ্ছে! আর চোর কে? নাম উঠে এসেছে রোনাল্ডোর বান্ধবী ইরিনা শায়েকের!

মজার এই ঘটনার কথা স্বীকার করেছেন স্বয়ং রোনাল্ডোই। মাঠের লড়াইয়ের পর এখন ব্যক্তিগত জীবনেও সিআর সেভেনের অন্যতম লড়াই হয়ে দাঁড়িয়েছে, কী করে নিজের ব্র্যান্ডের অন্তর্বাসগুলো ইরিনার নজর থেকে লুকিয়ে রাখবেন। এক ম্যাগাজিনে দেওয়া সাক্ষাত্‌কারে রোনাল্ডোকে জিজ্ঞেস করা হয়, তাঁর বান্ধবী মহাতারকার কোন জিনিস নিয়ে পাগল। উত্তরে সিআর সেভেন জানালেন, তাঁর অন্তর্বাস নিয়ে। ঘটনাচক্রে, রোনাল্ডোর ব্র্যান্ডের (সিআর সেভেন) অন্তর্বাসগুলো নিয়ে নিজের আলমারিতে লুকিয়ে রাখা নাকি এখন স্বভাবে দাঁড়িয়ে গিয়েছে রোনাল্ডোর বান্ধবীর। “ইরিনা সব সময় আমার অন্তর্বাসগুলো চুরি করে।” সঙ্গে তিনি যোগ করেন, “খুবই মজার ব্যাপার। ইরিনা যখন বাড়িতে ছিল না ওর আলমারি খুলে দেখলাম আমার সিআর সেভেনের অন্তর্বাসগুলো রাখা আছে,” বলেন রোনাল্ডো।

এমনিতেই অন্তর্বাস নিয়ে মামলার মুখে পর্তুগিজ মহাতারকা। এক যুক্তরাষ্ট্র কম্পানির ব্র্যান্ড নাম ব্যবহার করার জন্য কোর্টে যেতে হতে পারে রিয়াল মহাতারকাকে। আর্থিক ভাবে ক্ষতিপূরণও দিতে হতে পারে রোনাল্ডোকে।

ব্র্যান্ড নিয়ে ঝামেলার মাঝেও শনিবার বিশ্ব ক্লাব কাপের ফাইনালে খেলতে চলেছে রোনাল্ডোর রিয়াল। যাদের প্রতিপক্ষ সান লরেঞ্জো। তবে প্রতিপক্ষ দুর্বল হলেও, রিয়াল শিবির সতর্ক। কার্লো আন্সেলোত্তির দলকে আরও তাতাচ্ছে তাঁদের অপরাজিত থাকার ঐতিহাসিক রেকর্ড। গত একুশ ম্যাচে কোনও হারের স্বাদ পায়নি রোনাল্ডোর দল। যার সৌজন্যে ফুটবল ইতিহাসে সেরা ক্লাব দলগুলোর সঙ্গে তুলনায় চলে আসছে রিয়াল। কিন্তু দলের অন্যতম সেরা অস্ত্র ইকের কাসিয়াস জানিয়ে দিচ্ছেন, খুব বেশিদিন হয়তো ‘অপরাজিত’ তকমা নামের পাশে লাগিয়ে রাখতে পারবে না রিয়াল। কাসিয়াস বলেন, “টানা একুশ ম্যাচ জেতা খুব কঠিন। আমাদের আত্মতুষ্ট হয়ে পড়লে চলবে না। একদিন না একদিন শেষ হবে অপরাজিত থাকার রেকর্ড। কিন্তু এখন ভাবছি শনিবার বাইশতম ম্যাচটা জেতার কথাই।”

সুপার কাপ জিতে মরসুমের আর এক ট্রফি জেতার আগে রিয়াল শিবির যথেষ্ট সতর্ক। ২০০০ সালেও চ্যাম্পিয়ন্স লিগ জিতে ক্লাব বিশ্বকাপ খেলে রিয়াল। দুর্ভাগ্যবশত, চতুর্থ স্থান পেয়ে খুশি থাকতে হয় তাদের। তবে এ বার ছবি পাল্টাবে। রোনাল্ডোদের হাতেই উঠবে ট্রফি, সেই কথাই বিশ্বাস করছেন ক্লাব প্রেসিডেন্ট ফিওরেন্তিনো পেরেজ। “মরক্কোয় অনেক সমর্থক আছে রিয়ালের। মনে হচ্ছে আমরা ঘরের মাঠেই খেলছি। টুর্নামেন্ট জিতবই আমরা।” দলের ইতালীয় কোচ কার্লো আন্সেলোত্তিও আত্মবিশ্বাসী। নিজের ক্যাবিনেটে আর এক ট্রফি রাখতে মরিয়া রিয়াল কোচ বলেন, “আমার দলের ক্ষমতা আছে বিশ্ব ক্লাব কাপ জেতার। বিশ্ব চ্যাম্পিয়ন হয়েই বছর শেষ করতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ronaldo irina shayk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE