Advertisement
০৭ মে ২০২৪

জিতল পাকিস্তান

জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ ২-১ জিতে গেল পাকিস্তান। হারারেতে এ দিন বিলাল আসিফের পাঁচ উইকেট (৫-২৫) ১৬১-তে শেষ করে দেয় জিম্বাবোয়ে ইনিংস। যে রান ৩৪ ওভারে তুলে দেয় পাকিস্তান। এ দিকে, অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর বাতিল করা নিয়ে সরব হলেন শাহিদ আফ্রিদি। ‘‘প্লেয়ার নিরাপত্তা খুব গুরুত্বপূর্ণ। কিন্তু এ সব ছোটখাটো কারণে সফর বাতিল করা উচিত নয়।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৫ ০৩:৪৩
Share: Save:

জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ ২-১ জিতে গেল পাকিস্তান। হারারেতে এ দিন বিলাল আসিফের পাঁচ উইকেট (৫-২৫) ১৬১-তে শেষ করে দেয় জিম্বাবোয়ে ইনিংস। যে রান ৩৪ ওভারে তুলে দেয় পাকিস্তান। এ দিকে, অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর বাতিল করা নিয়ে সরব হলেন শাহিদ আফ্রিদি। ‘‘প্লেয়ার নিরাপত্তা খুব গুরুত্বপূর্ণ। কিন্তু এ সব ছোটখাটো কারণে সফর বাতিল করা উচিত নয়। পাকিস্তান, ভারত, শ্রীলঙ্কা এবং বাংলাদেশের উচিত একজোট হয়ে নিরাপত্তা নিয়ে ভয়টা দূর করা,’’ বলেছেন পাক টি-টোয়েন্টি ক্যাপ্টেন। পাকিস্তানের আসন্ন ইংল্যান্ড টেস্ট সিরিজের জন্য টিমে ফিরতে পারেন অলরাউন্ডার শোয়েব মালিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE